২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৪৪, ১ ডিসেম্বর ২০২০

ইউপি মেম্বারের বিরুদ্ধে শিক্ষকের উপর হামলার অভিযোগ

ইউপি মেম্বারের বিরুদ্ধে শিক্ষকের উপর হামলার অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জেরে নিজাম উদ্দিন (২৮) নামে এক শিক্ষকের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে বন্দর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমানের বিরুদ্ধে। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় বন্দরের চিনারদী এলাকায় হামলার এই ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিজাম উদ্দিন বাদী হয়ে ইউপি সদস্য মিজানুর রহমান ও তার ভাই মোজাম্মেলসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহত নিজামউদ্দিন শামসুজ্জোহা এম বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

অভিযোগে তিনি বলেন, চিনারদী এলাকায় জমি সংক্রান্ত বিষয়ে শিক্ষক নিজাম উদ্দিনের পরিবরের সাথে মেম্বার মিজানুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ বিষয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা জজ আদালতে একটি মামলা মামলা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায়, মঙ্গলবার সকাল ১০টায় মেম্বার মিজানুর রহমান ও তার ভাই মোজাম্মেল পূর্বপরিকল্পিতভাবে প্রায় ১৫০ জনের একটি সংঘবদ্ধ দল নিয়ে শিক্ষক নিজাম উদ্দিনের বাড়িতে গিয়ে তর্কে লিপ্ত হয়। উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষক নিজাম উদ্দিনকে মারধর করতে থাকে মিজানের লোকজন। শিক্ষক নিজাম উদ্দিনকে বাঁচাতে তার মা ও ভাই-বোন এগিয়ে আসলে মেম্বার মিজানুর রহমানের ভাই মোজাম্মেল তাকে মারধর করে তার মাথা ফাটিয়ে দেয়। এ সময় হামলাকারীরা নিজাম উদ্দিনের ঘর থেকে ৪টি মোবাইল সেট ও ২টি স্বর্নের চেইন লুটে নিয়ে চলে যায় বলেও অভিযোগে উল্লেখ করেছেন বাদী।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া বলেন, এ ঘটনায় বন্দর থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এ বিষয়ে বন্দর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমানের মুঠোফোনের নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়