১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:১৯, ৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৬:২৯, ৯ সেপ্টেম্বর ২০২১

ইজিবাইক চালক নয়ন হত্যা মামলায় আটক ১

ইজিবাইক চালক নয়ন হত্যা মামলায় আটক ১

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ইজিবাইক চালক নয়ন দাসের (১৮) লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা হয়েছে। এই মামলায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তাকে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি এলাকা থেকে তাকে আটক করে ফতুল্লা থানা পুলিশ। তাকে নারায়ণগঞ্জে আনা হচ্ছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, নয়ন দাসের ঘটনায় তার পিতা জয়ো দাস থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে। পুলিশ তদন্তে একজন আসামিকে আটক করেছে। তবে আসামির নাম পরিচয় পরে জানানো হবে বলে জানান ওসি।

নিখোঁজের ৩ দিন পর গত ৭ সেপ্টেম্বর দুপুর ১২টায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের চরপ্রসন্ননগর এলাকার বাসুরঘাটের কাছে ধইঞ্চা ক্ষেত থেকে ইজিবাইক চালক নয়ন দাসের লাশ উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। নিহত নয়ন দাস মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি থানার আব্দুল্লাহপুর গ্রামের জয়ো দাসের ছেলে।

নিহতের বাবা জয়ো দাস জানান, তার ছেলে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি থানার আব্দুল্লাহপুর গ্রামের বাড়ি থেকে রোববার সন্ধ্যা ৭টায় ইজিবাইক নিয়ে বের হয়। এর পর থেকে তিনি নিখোঁজ ছিল। পরে মঙ্গলবার সকালে তিনি খবর পান নয়নের লাশ পাশের জেলায় একটি ধইঞ্চা ক্ষেতের পানিতে ভাসছে।

ওই সময় ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে, মুন্সিগঞ্জে ছিনতাইকারী চক্রের কবলে পড়ে নয়ন। তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ ফতুল্লার সীমান্তবর্তী এলাকায় ফেলে রাখে দুর্বৃত্তরা। নয়নের বুকে একটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়