২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৫৩, ১২ নভেম্বর ২০২১

আপডেট: ১৮:৫৪, ১২ নভেম্বর ২০২১

ইশা ছাত্র আন্দোলনের ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন

ইশা ছাত্র আন্দোলনের ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) সকাল ৯টায় নগরীর ১নং রেলগেট এলাকায় আইএবি মিলনায়তনে সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মহানগর ইশা ছাত্র আন্দোলনের এম শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচএম মিরাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ইশা ছাত্র আন্দোলনের পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক এমএ হাসিব গোলদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানর ইসলামী আন্দোলনের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী ইমদাদুল হক। আরও উপস্থিত ছিলেন, মহানগর ইশা ছাত্র আন্দেলনের সহসভাপতি মুহাম্মাদ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন , তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এইচএম শাহীন আদনান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন প্রতিষ্ঠার শুরু থেকেই এ দেশের সাধারণ শিক্ষার্থীদেরকে সাথে নিয়ে দেশ, জাতি ও মানবতার জন্য সকল ক্যাম্পাসে কাজ করে যাচ্ছে। ক্যাম্পাস সমূহে রাজনৈতিক সহাবস্থান তৈরীতে এবং সকলের মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিতে লড়াই করে যাচ্ছে ইশা ছাত্র আন্দোলন। অপরদিকে হিন্দুত্ববাদের আশীর্বাদপুষ্ট অশুভ চক্র মতামত প্রকাশের স্বাধীনতা হরণ করে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করতে চায়। এ দেশের তরুণসমাজ বস্তুবাদের প্রতি আকৃষ্ট হওয়ায় দিন দিন স্বীয় আত্মপরিচয় ভুলে যেতে বসেছে, এর অন্যতম একটি কারণ হচ্ছে, দেশের শিক্ষাব্যবস্থা। সুতরাং ইসলামের স্বর্ণালী ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে তরুণদের ভালোভাবে জানাতে হবে। আর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দেশের তরুণ ছাত্র সমাজকে স্বীয় আত্মপরিচয় জাগ্রত করবার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়