২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:৩৮, ২৫ এপ্রিল ২০২২

আপডেট: ১১:৩৮, ২৫ এপ্রিল ২০২২

ইসলামী ছাত্র আন্দোলনের ঈদ সামগ্রী বিতরণ

ইসলামী ছাত্র আন্দোলনের ঈদ সামগ্রী বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে ছাত্রদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রোববার (২৪ এপ্রিল) বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী।

প্রধান অতিথি বলেন, আমাদের অতি সন্নিকটে পবিত্র ঈদ-উল ফিতর। যেটা মুসলিম উম্মাহর সবচেয়ে বড় আনন্দের দিন। কিন্তু এই আনন্দের দিনকে অনেকেই উপভোগ করতে পারে না অভাব-অনটনের কারণে। কিন্তু আমরা চাই ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করতে। কারণ আমি ঘরে সেমাই, পোলাও-কোরমা ইত্যাদি খাবো আর আমার ছাত্র ভাইরা না খেয়ে থাকবে এটা হতে পারে না। তাই আমরা ঈদ আনন্দকে ভাগাভাগি করার জন্য এই ক্ষুদ্র আয়োজন করেছি। দেশের প্রত্যেকটি মানুষ যাতে সুন্দরভাবে ঈদ আনন্দ উপভোগ করতে পারে সে জন্য সরকারকে সঠিক পদক্ষেপ গ্রহণ করতে হবে।

জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসানের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়