২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৮:২৯, ২৬ ডিসেম্বর ২০২০

ইয়াবাসহ শাহীন জেনারেল হাসপাতালের অ্যাম্বুলেন্স আটক

ইয়াবাসহ শাহীন জেনারেল হাসপাতালের অ্যাম্বুলেন্স আটক

প্রেস নারায়ণগঞ্জ: বিপুল পরিমাণ ইয়াবা পাচারের সময় নারায়ণগঞ্জের শাহীন জেনারেল হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স আটক করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগ। এই সময় ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে অ্যাম্বুলেন্সের চালক ও সহকারীকে। গত ২৩ ডিসেম্বর সন্ধ্যা সোয়া সাতটায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন নিউমার্কেট মোড় সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে ডিবি।

গ্রেফতারকৃতরা হল, নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার মৃত আমজাদ খানের ছেলে আব্দুল কাদির খান (৪৮) ও একই থানার খানপুর প্রধান সড়কের মো. হাবুলের ছেলে মো. রিফাত হোসেন (১৯)।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (ডিবি-দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার কামরুল ইসলাম বলেন, অ্যাম্বুলেন্সে ইয়াবা পাচারের সময় দশ হাজার পিস ইয়াবাসহ চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন নিউমার্কেট মোড় সংলগ্ন এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

জানা গেছে, অ্যাম্বুলেন্সটির মালিক মাসুদ শাহীন জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক। চালক কাদিরকে দায়ী করে মাসুদ বলেন মাদক ব্যবসার অভিযোগে পূর্বেও তার স্ত্রীর উপস্থিতিতে তাকে সতর্ক করা হয়েছে। মাদক ব্যবসায় সম্পৃক্ত জানার পরেও কেন চালক কাদিরকে বাদ দেয়া হয়নি এই প্রশ্নে তিনি সদুত্তর দিতে পারেননি। তবে তিনি কাদিরের মেয়ের জামাতা মনির মাদক ব্যবসায় সম্পৃক্ত বলে জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়