১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪২, ২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:৪২, ২ সেপ্টেম্বর ২০২১

উদ্ধার হয়নি দিনমজুর, অভিযোগ তুলে নিতে হুমকি

উদ্ধার হয়নি দিনমজুর, অভিযোগ তুলে নিতে হুমকি

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অপহৃত দিনমজুর মো. হানিফকে (৩৫) ৪ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে থানায় ও পরে র‌্যাব অফিসে দেওয়া অভিযোগ তুলে নিতে হানিফের পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

গত রবিবার (২৯ আগষ্ট) সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্ব পাড়া আলামীন নগর এলাকার আরিফের চায়ের দোকান থেকে ঐ দিনমজুরকে প্রকাশ্যে তুলে নিয়ে যায় কয়েকজন।এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।

পুলিশ ও র‌্যাবের কাছে করা অভিযোগ এবং হানিফের পরিবার সূত্রে জানা যায়, ২৬ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে প্রথমে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দিয়ে দিনমজুর হানিফকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয় সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার বাসিন্দা মতলব দেওয়ানের ছেলে রিপন (৩৫)। এরপর গত রোববার ওই দিনমজুরের গার্মেন্টস কর্মী স্ত্রী রাতে বাড়িতে ফিরে জানতে পারেন তার স্বামীকে হুমকি দেওয়া রিপন ও মিজমিজি পূর্ব পাড়া আল আমীন নগর এলাকার সাদুর ছেলে ইমরান ও তাদের আরো কয়েকজন সহযোগী  ঐ এলাকার আরিফের চায়ের দোকান থেকে তুলে নিয়ে যায়। এরপর ঐ দিনমজুরের বাসায় গিয়ে অভিযুক্ত রিপন ও ইমরানসহ কয়েকজন ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিলে ওই দিনমজুরকে ছেড়ে দেওয়া হবে এবং না দিলে ক্ষতি হবে বলে হুমকি দেয় অভিযুক্তরা।

এ বিষয়ে নিখোঁজ হানিফের স্ত্রী বলেন, আমরা গরীব মানুষ। কাজ করে খাই। আমার স্বামীকে প্রকাশ্যে তুলে নেওয়া হয়েছে। আজ কতদিন ধরে সে নিখোঁজ। আমিও স্পষ্ট অভিযুক্তদের নামে প্রশাসনের কাছে অভিযোগ করেছি। কিন্তু লাভ কি হলো? অভিযুক্তরা আমাদের বাড়িতে এসে আমাদেরকে শাসিয়ে যায়। তারা প্রকাশ্যে ঘুরছে। আমি শুধু আমার দিনমজুর স্বামীর সন্ধান চাই।  

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়