২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০১, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:২১, ৪ ফেব্রুয়ারি ২০২৩

উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন আইভী

উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন আইভী

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাকে যে পদে আপনারা বসিয়েছেন সেখান থেকে আমি সকল ধর্মের জন্য কাজ করবো। কে কি বললো আমার যায় আসে না। কারন আমার ইমান এত দূর্বল না যে আমি কারো কথা শুনে হিন্দু হয়ে গেলাম, আমি ঐ হয়ে গেলাম আমি সেই হয়ে গেলাম। আমার নির্বাচনের আগে আপনারা দেখেছেন কম্পিউটারে এডিট করে পোস্টার করে এখানে সিদুর দিয়ে আমার ছবি ছাপিয়েছে। এই যে জাত গেছে জাত গেছে বলা হয়, জাত যাওয়া এতো সোজা কথা না। আমার পরিচয় আমি মানুষ, আমি আলী আহাম্মদ চুনকার সন্তান যিনি আমাকে শিখিয়েছেন সবচেয়ে বড় ধর্ম হচ্ছে মানবধর্ম। সুতরাং এতো সহজে আমার ইমানও যাইবো না আমার জাতও যাইবো না। আমি আল্লাহ আল্লাহ রসূলকে এমন ভাবে বিশ্বাস করি। আমি জানি আমার আল্লাহ, আমাদের নবী করিম হযরত মুহাম্মদ (সা.) বলেছেন, তুমি শুধু মানুষকে ভালোবাসো। উনি কিন্তু বলে নাই কোন ধর্মের, উনি বলেছেন শুধু মানুষকে ভালোবাসো।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে বন্দরের ১নং ঢাকেশ্বরী মহাশ্মশানে পুণঃপ্রতিষ্ঠা ও উদ্ধোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের মসজিদ-কবরস্থান, হিন্দুদের শশ্মান, খিস্ট্রানদের সমাধিক্ষেত্র একসাথে পাশাপাশি রয়েছে। শুধু বৌদ্ধদের বাকি রয়েছে, তারা জায়গা চেয়েছে আমরা প্রস্তুত করছি। ৪টি ধর্মের একই সাথে শ্মশান, কবরস্থান। আমরা বৌদ্ধদের জন্য একটা মন্দির করে দিব, দাহ করার জন্য ব্যবস্থা করে দিব। আমরা দূর্গা পূজার সময় ছোট খাটো অনুদান দেই। আমাদের যেসব ওয়ার্ডেই কবরস্থান, শ্মশান এবং মসজিদ আছে আমরা সে জায়গায় কাজ করতেছি। আপনারা জানেন হয়তো ইতিমধ্যে আমি প্রায় ৭টি মসজিদ করেছি। বন্দরে চিতাশালে যে শ্মশান আছে সেখানেও কিন্তু শ্মশানের সম্পূর্ণ কাজ করে দিয়েছি মন্দিরও করে দিয়েছি।

মেয়র আইভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া এবং আর্শিবাদ করতে ভুলবেন না কারন উনি বাংলাদেশ কে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে যেভাবে উন্নয়ন করছে আপানারা বিগত সময়গুলোতে দেখেন সেভাবে হয়েছে কি না। সুতরাং তার নেতৃত্বেকে গতিশীল রাখার জন্য আমাদের মা ও মাটিকে আরো উপরে নিয়ে যাওয়ার জন্য আমাদের জাতীয় পতাকাকে সমুন্নুত রাখার জন্য আমাদের সম্মিলিত ভাবে কাজ করতে হবে। এই মাটি এই দেশ হিন্দু-মুসলিম সকলের। বীর মুক্তিযোদ্ধা লক্ষী চক্রবর্তী (অনুষ্ঠানে উপস্থিত) জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধ করেছেন। এরকম অনেক মুক্তিযোদ্ধা আছে সবাইকে আমি বলবো আমাদের এই দেশকে ভালোবাসতে হবে এই দেশের মাটিকে ভালোবাসতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জন্য দোয়া করতে হবে। যাতে আগামী নির্বাচনেও উনি পাশ করে আসতে পারেন। এবং তাহলে আমাদের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন বাংলাদেশের ৬৪ টি জেলায় এমন কোন জেলা নাই যেখানে কাজ কর্ম হচ্ছে না। সব জায়গায় অনেক বড় বড় প্রজেক্ট হচ্ছে। আমাদের নারায়ণগঞ্জের রূপগঞ্জের পিতলগঞ্জে ৫২ হাজার কোটি টাকার কাজ উদ্ধোধন হয়েছে। সেটা পাতাল রেল মাটির নিচ দিয়ে চলবে। পদ্মাসেতুর প্রজেক্ট ছিলো ৩১ হাজার কোটি টাকা আর এটা হলো ৫২ হাজার কোটি টাকা। সবচেয়ে বড় প্রজেক্ট নারায়ণগঞ্জ দিয়ে শুরু করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারায়ণগঞ্জ আরো সুন্দর হবে আরো উন্নত হবে, আশা করি আপনারা আমাকে সে সহযোগিতাটা করবেন। আমার ভুল ত্রুটি হলে আমাকে বলবেন। সকল ধর্মের প্রতি অনুরোধ রইলো যখনই নিজেরা হাত তুলবেন তখন আমার জন্য একটু দোয়া করবেন আমি অপনাদের হয়ে কাজ করতে পারি ।

ঢাকেশ্বরী দেব মন্দিরের গৌতম কিশোর ঘোষের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী একনাথানন্দজী মহারাজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লক্ষী চক্রবর্তী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম চৌধুরী, সাংষ্কৃতিক জোটের সভাপতি ভবানী শংঙ্কর রায়, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. এনায়েত হোসেন, ২৫,২৬,২৭নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ, ঢাকেশ্বরী মিলস্ স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি মো. মোজাম্মেল হক, ঢাকেশ্বরী দেব মন্দিরের যুগ্ম সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র বিশ্বাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়