২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৩৫, ১৯ অক্টোবর ২০২০

উপনির্বাচনে কারচুপির অভিযোগে মহানগর বিএনপির বিক্ষোভ

উপনির্বাচনে কারচুপির অভিযোগে মহানগর বিএনপির বিক্ষোভ

প্রেস নারায়ণগঞ্জ: সদ্য সমাপ্ত তিনটি সংসদীয় আসনের উপনির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সোমবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পেছনের গলিতে অনুষ্ঠিত সমাবেশে পুননির্বাচনের দাবি জানান নেতারা।

সংগঠনের সহসভাপতি ফখরুল ইসলাম মজনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, যুগ্ম সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ, বিএনপি নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, অহিদুল হক খান প্রমুখ।

গত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও উপনির্বাচনগুলোতে কারচুপির অভিযোগ তুলে সমাবেশে বক্তারা বলেন, সদ্য সমাপ্ত ঢাকা-৫, পাবনা-৪ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে ব্যাপক কারচুপি হয়েছে। ৯০’র স্বৈরাচারী আন্দোলনের রূপরেখা ছিলÑ আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো। কিন্তু আওয়ামী লীগ জনগণের সাথে বিশ্বাসঘাতকের মতো আচরণ করছে। কারচুপির মাধ্যমে তারা ক্ষমতায় এসেছে। সংসদ, উপজেলা, ইউপি নির্বাচনে জনগণ ভোট দিতে পারে না। এলাকার সন্ত্রাসীরা ব্যালটে সিল মারে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পর্যন্ত দাড়াতে দেয় না। সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান নেতৃবৃন্দ।

সারাদেশে নারীর প্রতি সহিংসতার ঘটনা বেড়ে যাওয়ার পেছনে সরকারের ব্যর্থতা দেখেন বিএনপি নেতারা। তারা বলেন, এই সরকার তাদের গুন্ডাবাহিনীর উপর ভর করে ক্ষমতায় এসেছে। সেই গুন্ডাবাহিনী বিভিন্ন স্থানে ধর্ষণ, সন্ত্রাস, চাঁদাবাজির মতো ঘটনা ঘটাচ্ছে। ক্ষমতায় টিকে থাকার জন্য এই অপরাধীদের বিরুদ্ধে কিছু বলতেও পারছে না সরকার।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়