২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৫৩, ২৯ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:৫৪, ২৯ অক্টোবর ২০২১

একজন এমপির বুঝে কথা বলা দরকার: আরাফাত

একজন এমপির বুঝে কথা বলা দরকার: আরাফাত

প্রেস নারায়ণগঞ্জ: ‘গাঞ্জার নৌকা’ শব্দ কোন এমপির মুখে শোভা পায় না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত। তিনি বলেন, স্বাধীনতা-বঙ্গবন্ধু-শেখ হাসিনা-নৌকা প্রতীকের বিরুদ্ধে কথা বলা কোন এমপির বাঞ্ছনীয় না।

শুক্রবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় দেওভোগ পাক্কা রোড গার্মেন্টস গলি স্কুল মাঠে বৃহত্তর দেওভোগ ব্লাড ডোনার্স গ্রুপের উদ্যোগে শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী উদ্বোধনী শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভুল করলেও তিনি মেনে নিবেন, এটা বলার কোন রাইট তার নাই। তিনি আওয়ামী লীগের এমপি নন, তিনি জাতীয় পার্টির এমপি। একজন এমপি যে কোন স্থানে বক্তব্যে রাখবেই, তার অবস্থা বুঝে কথা বলা দরকার। নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনার প্রতীক। এই নৌকার মাধ্যমে নৌকার মাঝির নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে তা হয়তো তিনি ভুলে গেছেন।

উল্লেখ্য বন্দরের কলাগাছিয়া ইউপি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর পক্ষ নিয়ে আওয়ামী লীগের প্রার্থী কাজিম উদ্দিন ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদের উদ্দেশ্যে ক্ষোভ প্রকাশ করে গাঞ্জার নৌকা কখনও তাল গাছে উঠবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সাংসদ একেএম সেলিম ওসমান৷ গত ২৮ অক্টোবর দুপুরে বন্দরের নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়