২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:৩৬, ৫ জুন ২০২৩

আপডেট: ২১:৩৭, ৫ জুন ২০২৩

এসি কিনে গাড়ি পেলেন মাসুদ

এসি কিনে গাড়ি পেলেন মাসুদ

প্রেস নারায়ণগঞ্জ: ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে এসি কিনে জাপানি ব্র্যান্ডের গাড়ি পেয়েছেন নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ব্যবসায়ী মাসুদ করিম। ক্যাম্পেইনের চলমান সিজনের দ্বিতীয় গাড়ি বিজয়ী তিনি। এর আগে ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি পেয়েছিলেন যশোরের শার্শা উপজেলার আনসার বাহিনীর সদস্য শ্রী রতন লাল বাসফোড়। নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় ওয়ালটন মেলা শো রুমে সোমবার (৫ জুন) বিকেলে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে মাসুদ করিমের হাতে নতুন গাড়ির চাবি তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি`র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ( ডিএমডি) এমদাদুল হক সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও নায়ক আমিন খান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সুসিভ শোরুম ওয়ালটন মেলা`র স্বত্ত্বাধিকারী সঙ্কর চক্রবর্তী ।

এসময় জাপানী গাড়ি বিজেতা মাসুদ করিম তার অনুভূতির কথা তুলে ধরে বলেন, আমি অত্যান্ত খুশি হয়েছি এ গাড়িটি পেয়ে। আমি নিজে একজন ব্রেন স্টোকের রুগি, আমার মনে হচ্ছে এ আনন্দে আমি অনেকটা ভাল হয়ে গেছি। ওয়ালটন পন্য আমার ভাল লাগে। স্বাদ এবং স্বাধ্যের মধ্যে ওয়ালটন পন্য কেনা যায়। এসি কিনে গাড়ি পেলাম অনেক ভাল লাগছে।

এসময় ওয়ালটন কর্মকর্তারা বলেন, মানুষের ভালবাসায় ওয়ালটন আজ এ পর্যন্ত এসেছে। দেশী মানসম্মত পন্য স্বল্প দামে গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে। আজ গাড়ি সহ নানারকম আকর্শনীয় উপহার দিচ্ছে ওয়ালটন। আগামীতে গ্রাহকরা যেন জমি ও ফ্ল্যাট ক্রয় করতে পারে ওয়ালটন এমন উদ্যোগ নিচ্ছে। ওয়ালটন মানুষের কথা চিন্তা করে আগামীতে আরো ভাল মানসম্মত পন্য ওয়ালটন বাজারে নিয়ে আসবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়