২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:০০, ২১ সেপ্টেম্বর ২০২০

ওসমান পরিবারের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

ওসমান পরিবারের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপিসহ ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা ও রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে নবনির্মিত জেলা আইনজীবী সমিতির বারভবনের নিচতলায় এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মহসীন মিয়ার সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরিনা বেগম, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মাহাবুবর রহমান প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মহসীন বলেন, আপনারা জানেন যে আমাদের নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী লিপি আপা তার ছেলে অয়ন ওসমান, প্রয়াত নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান সহ ওসমান পরিবারের বেশ কয়েকজন সদস্য করোনায় আক্রান্ত। পুরোপুরি পৃথিবী আজকে এই মহামারীতে আক্রান্ত। সবাই সবার জন্যে দোয়া করবো যাতে করে এই মহামারী থেকে আল্লাহ আমাদের মুক্তি দেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়