২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪৬, ২১ অক্টোবর ২০২১

আপডেট: ২১:৪৬, ২১ অক্টোবর ২০২১

কবিরাজি তেলের ব্যবসার কথা বলে ফেন্সিডিল ব্যবসা

কবিরাজি তেলের ব্যবসার কথা বলে ফেন্সিডিল ব্যবসা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ৩৯৩ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার ২০ অক্টোবর বিকেল ৩ টায় সোনারগাঁয়ের ক্যাপিটাল স্কুল এন্ড কলেজের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন, নোয়াখালীর সোনাইমুড়ির মৃত রুহুল আমিনের ছেলে মো. রুবেল (৩৩) ও আ. কুদ্দুস মোল্লার ছেলে মো. ইউনুস মোল্লা (২৬), নারায়ণগঞ্জের ফতুল্লার ঋষিপাড়ার প্রদীপ মাতবর বাড়ীর অশোক দাসের ছেলে তপন দাস (২৪), সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার দ্বীন ইসলামের বাড়ীর ভাড়াটিয়া মো. আ. রহিমের ছেলে মাসুদ রানা (২৪)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু বলেন, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে একটি সাদা রঙের (ঢাকা মেট্রো-গ ১৪-০৫২২) প্রাইভেটকার এর চালক ও যাত্রীদের আচরণ ও অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে গাড়ির ব্যাকডালা খুলে মুখ বাধা দুটি বস্তা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে কবিরাজি তেলের ব্যবসার জন্য বস্তার কাচের বোতলগুলো স্বল্পমূলে ক্রয় করে নিয়ে যাচ্ছে বলে জানায়। বস্তার মুখ খোলা হলে ৩৯৩ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। আইনগত প্রক্রিয়া শেষে তাদের সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়