২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৪৭, ১৯ জানুয়ারি ২০২১

করোনায় গণমাধ্যমের ভূমিকা নিয়ে আলোচনা সভা

করোনায় গণমাধ্যমের ভূমিকা নিয়ে আলোচনা সভা

প্রেস নারায়ণগঞ্জ: ‘মহামারী করোনা থেকে সুরক্ষায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে শহরের শায়েস্তা খাঁ সড়কে জেলা সরকারি গণগন্থাগার মিলনায়তনে সাংবাদিক উন্নয়ন ফাউন্ডেশণ নারায়ণগঞ্জের চতুর্থ বর্ষে পদার্পন উপলক্ষে এ আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ও টেলিগ্রাফনিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক মো. আরিফুজ্জামান আরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক দেশ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি খোন্দকার মাসুদুর রহমান দিপুর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক সবার কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ফয়েজ উদ্দিন আহমদ লাভলু। অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি রবিউল হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, নাসিক ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব এম আর হায়দার রানা ও মোখলেছুর রহমান তোতা।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত, জাতীয় সংগীত ও করোনা মাহমারীতে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রূহের মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি উদযাপন করা হয়। অনুষ্ঠানে ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বলেন, ‘সাংবাদিকরা সমাজের দর্পন, করোনা মহামারির সময়ে সাংবাদিকরা যদি মাঠে না থাকতো তাহলে আপডেট খবরগুলো আমরা পেতাম না। কোথায় কতজন আক্রান্ত, করোনা থেকে নিজেকে বাঁচাতে হলে কী কী করনীয় সবকিছু তারা মাঠে থেকে তথ্য সংগ্রহ করেছিলো বলেই আমরা অনেক কিছু জানতে পেরেছি এবং পারছি। করোনাকালীন সময়ে সাংবাদিকদের ভূমিকাকে আমি স্যালুট জানাই।’

উদ্বোধক তানভীর আহমেদ টিটু সাংবাদিক উন্নয়ন ফাউন্ডেশনের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন। পরে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যেদিয়ে সমাপ্তি হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়