২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:১৩, ১৪ মার্চ ২০২৩

আপডেট: ২২:২৮, ১৪ মার্চ ২০২৩

কর্মস্থলে যাবার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাক কর্মীর মৃত্যু

কর্মস্থলে যাবার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাক কর্মীর মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুরের চর নরসিংহপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সুমন (৩০) নামে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে৷

নিহত সুমন সিলেট জেলার সুনামগঞ্জ থানার ভাঙ্গাপাড়ার রজব আলীর পুত্র। সে নরসিংপুর তারা স্পিনিং মিলের শ্রমিক বলে জানা যায়।

সুমন নিহতের বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, নারায়ণগঞ্জ থেকে আসা বুকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত সুমনের মৃত্যু হয়েছে৷ তার লাশ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) ভোর সাড়ে পাচটার সময় স্পিনিং মিলের সামনেই ছিনতাইকারীদের কবলে পরে  সুমন।  ছিনতাকারীরা তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত  জখম করে রাস্তায় ফেলে রাখে। তাকে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে সকাল আটটার দিকে  তার মৃত্যু হয়।

নিহত সুমনের স্ত্রী আসমা আক্তার জানান, আমার স্বামী নরসিংহপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তিনি ওই এলাকায় তারা স্পিনিং মিল নামক একটি কারখানায় মেকানিক্যাল পদে চাকরি করতেন। ভোর  সকালে বাসা থেকে পায়ে হেঁটে নিজ কর্মস্থল তারা স্পিনিং মিলে যাওয়ার সময় পথিমধ্যে ছিনতাইকারীরা তার কাছে থাকা মোবাইল ফোন ও নগদ কিছু টাকা হাতিয়ে নেয়। এ সময় তিনি বাধা দিলে তাকে ধারাল অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে দৌড়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

নিহত সুমনের সহকর্মী ইব্রাহিম জানান, ফতুল্লার কাশিপুরেরর চর নরসিংহপুর এলাকায় ছিনতাইকারীরা সুমনকে আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। খবর পেয়ে আমার তাকে উদ্ধর করে প্রথমে ভিক্টোরিয়া হাসপাতালে এবং পরে ঢাকায় নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুমনের লাশ এখন মর্গে রাখা আছে।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার গোলাম মোস্তফা ইমন জানান, সুমনের বুকে আঘাতের মারাত্মক ক্ষত রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি জানেন না এবং তবে খোঁজ নিয়ে এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছেন বলে জানান৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়