১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪৬, ১৯ এপ্রিল ২০২১

কর্মহীনদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

কর্মহীনদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: মহামারী করোনাভাইরাস মোকাবেলায় দুঃস্থ, অসহায়, কর্মহীন হয়ে পড়া ঘেটে খাওয়া দিনমজুর, শ্রমিক, রিক্সাচালকদের মাঝে ত্রাণ বিতরণ করেছে জেলা প্রশাসন।

সোমবার (১৯ এপ্রিল) বিকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে ৩’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি আলু ১ লিটার তেল, ১ কেজি। ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবণ।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মো. শামিম বেপারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মো. তোফাজ্জল হোসেন এবং নবাগত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, এটা কোনো ত্রাণ নয়, এটা আপনাদের সম্মান করা। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ্যে আমরা জেলা প্রশাসন নারায়ণগঞ্জ একটি ক্ষুদ্র্য উদ্যোগ নিয়েছি মাত্র। আপনাদের হাতে শুভেচ্ছা উপহার পৌছে দেয়া, যা দিয়ে আপনাদের কোভিডের মধ্যে রমজান মাস পালনে একটু সহজ হয়। আমরা মহামারীর মধ্যে আছি, আমাদের নারায়ণগঞ্জের অবস্থা খুবই খারাপ। আপনাদের সবার কাছে অনুরোধ থাকবে সবাই প্রধানমন্ত্রীর জন্যে দোয়া করবেন এবং ঠিকঠাকভাবে স্বাস্থ্যবিধিটা মেনে চলবেন।

এবিষয়ে তিনি আরও বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় মাহে রমজান এবং এই লকডাউনে যারা কর্মহীন এবং যারা সাময়িকভাবে কাজ পাচ্ছে না এরকম তিনশ পরিবারের মাঝে আজকে আমরা ত্রাণ বিতরণ করেছি। আমাদের প্রত্যাশা এই ত্রাণ পেয়ে তাদের অনেকটাই কাজে আসবে এবং লকডাউনে কোভিড প্রটোকল মেনে চলা সহজ হবে। আমরা প্রতিদিন এসব মানুষদের পাশে থাকতে চাই। যারা বিত্তবান রয়েছেন তারাও যদি এদের পাশে এসে দাড়ান তাহলে এই রমজান এবং এই মহামারীতে অনেক ভালো থাকবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়