১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:১৯, ২১ এপ্রিল ২০২১

আপডেট: ২১:১০, ২১ এপ্রিল ২০২১

কর্মহীনরা দ্বিতীয় দফায় পেলো প্রশাসনের শুভেচ্ছা উপহার

কর্মহীনরা দ্বিতীয় দফায় পেলো প্রশাসনের শুভেচ্ছা উপহার

প্রেস নারায়ণগঞ্জ: মহামারী করোনাভাইরাস মোকাবেলায় দুঃস্থ, অসহায়, কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া দিনমজুর, শ্রমিক, রিক্সাচালকদের মাঝে দ্বিতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন।

বুধবার (২১ এপ্রিল) বিকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে দ্বিতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবণ।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামীম বেপারী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. তোফাজ্জল হোসেন এবং নবাগত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে আমরা জেলা প্রশাসন নারায়ণগঞ্জ একটি ক্ষুদ্র উদ্যোগ নিয়েছি মাত্র। কোভিডের মধ্যে রমজান মাস পালনে একটু সহজ হয় সেজন্যে আপনাদের হাতে এই শুভেচ্ছা উপহার। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে। আপনারা কোভিড ও লকডাউনের মধ্যে স্বাস্থ্যবিধিটা মেনে চলবেন। আপনারা সবাই সুস্থ্য থাকুন এটিই আমাদের প্রত্যাশা। বাইরে যারা একবারে না আসলেই নয় তারা যেন স্বাস্থ্যবিধি মেনে বাইরে আসেন। আমরা মহামারীর মধ্যে আছি, আমাদের নারায়ণগঞ্জের অবস্থা খুবই খারাপ। আপনাদের সবার কাছে অনুরোধ থাকবে সবাই প্রধানমন্ত্রীর জন্যে দোয়া করবেন এবং ঠিকঠাকভাবে স্বাস্থ্যবিধিটা মেনে চলবেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়