২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:২৩, ৫ মার্চ ২০২৩

আপডেট: ২২:৩৬, ৫ মার্চ ২০২৩

কাউন্সিলর শাহ্জালাল বাদলের স্ত্রীর আত্মহত্যা

কাউন্সিলর শাহ্জালাল বাদলের স্ত্রীর আত্মহত্যা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহ্জালাল বাদলের প্রথম স্ত্রী সাদিয়া নিঝু সাততলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন৷ রোববার (৫ মার্চ) দুপুরে শহরের চাষাঢ়ার বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে৷

স্থানীয় সূত্রে জানা যায়, বালুরমাঠের বহুতল ভবনটিতে মায়ের সাথে থাকতেন সাদিয়া নিঝু৷ তার মায়ের মালিকানাধীন নিঝু বিউটি পার্লার ওই ভবনের তৃতীয় তলায় অবস্থিত। সাত তলা ভবনের ছাদের পিছনের অংশে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন নিঝু৷ গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে৷ মরদেহ বর্তমানে মর্গে আছে বলে জানিয়েছেন জেনারেল হাসপাতালের কর্তৃপক্ষ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, ভিক্টোরিয়া হাসপাতালে এক নারীর মরদেহ আছে৷ তিনি আত্মহত্যা করেছেন বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে৷ পুলিশ পাঠানো হয়েছে, প্রাথমিক তদন্তের পর বিস্তারিত বলা যাবে। 

এই বিষয়ে কথা বলতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহ্জালাল বাদলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। 

উল্লেখ্য গত বছর ৮ ফেব্রুয়ারি নিজ বাসায় সাংবাদিকদের ডেকে কাউন্সিলর বাদলের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন নিঝু। তার অভিযোগ ছিল প্রথম স্ত্রীকে তার অধিকার থেকে বঞ্চিত করে দ্বিতীয় বিবাহ করেছেন কাউন্সিলর শাহ্জালাল বাদল। সেই সময় নিঝু অভিযোগ করেন, ২০০৭ সালে তাদের বিয়ে হয়। আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) এর মাধ্যমে একটি সন্তানও জন্ম হয় তাদের। সম্প্রতি তাকে না জানিয়ে বাদল দ্বিতীয় বিয়ে করেছে। এতদিন যাবৎ সে আমাকে স্ত্রীর অধিকার থেকে বঞ্চিত করছে। সে আমার অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করেছে। আমার বাচ্চাটা খুব অসহায়। সে আমার ভরণপোষণের দায়িত্ব নিতে চায় না।

কাউন্সিলর শাহ্জালাল বাদল নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন। তিনি নারায়ণগঞ্জের আলোচিত সাতখুন হত্যা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা। সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়কও ছিলেন বাদল।

 

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়