২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩৬, ২ জুন ২০২৩

আপডেট: ২১:৩৬, ২ জুন ২০২৩

কিছু না করেও দেড় বছর জেল খেটেছি: জুনায়েদ আল হাবীব

কিছু না করেও দেড় বছর জেল খেটেছি: জুনায়েদ আল হাবীব

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ওলামা কল্যাণ সিরাত কমিটির উদ্যাগে সীরাতুন নবী (স.) সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ জুন) বিকেলে নগরীর চাষাড়ার জমিয়ত কার্যালয়ে নারায়ণগঞ্জ ওলামা কল্যাণ সিরাত কমিটির আহ্বায়ক মাওলানা ফেরদাউসুর রহমান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল্লামা জুনায়েদ আল হাবীব (দা.বা.)।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জুনায়েদ আল হাবীব বলেন, আমরা কিছুই না করেও দেড় বছর জেল খেটেছি। আমাদের নেতৃবৃন্দদের নিয়ে রাস্তায় কোনো অনুষ্ঠান করতে পারিনা এবং রাস্তায় দাঁড়াতেও দেয়া হয় না। আমাদের লক্ষ্য ঘরে ঘরে কোরআন শিক্ষা দেওয়া। কিন্তু কিছু লোক রয়েছে যারা এ জাতিকে কোরআন সুন্নাহ্ শিক্ষা থেকে বঞ্চিত করতে চাচ্ছে। এছাড়াও নারায়ণগঞ্জে কাদিয়ানী সম্প্রদায়েরা মাথাচাড়া দিচ্ছে। ঈদুল আযহার পর আমরা এদের বিরুদ্ধেও আন্দোলন করবো।

এছাড়াও জুনায়েদ আল হাবীব আরও বলেন, সামনে নির্বাচন ইশতেহারে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে হবে। কাদিয়ানীরা কাফের। বাজারে মাছ বা সবজি যেকোন পণ্যই কিনতে গেলে আপনারা কাদিয়ানীদের কাফের বলবেন। এদেশের হিন্দু, খ্রিস্টান ও বৌদ্ধরা সরকারের যে কোন স্থানে বসতে পারবে কিন্তু কাদিয়ানীরা বসতে পারবে না। নামধারী এই অমুসলিমদের কোনভাবেই আমরা মুসলিম বলে স্বীকৃতি দিবো না।

অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা সাখাওয়াত হোসাইন রাজী (দা. বা.), মাওলানা গাজী ইয়াকুব ওসমানী (দা. বা.), নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি হারুন অর রশীদ, জামিয়া আরাবিয়া দেওভোগ দারুল উলুম মাদ্রাসার প্রধান মুফতী শুক্কুর আহমদ, টানবাজার কেন্দ্রীয় জামে মসজিদ এর ইমাম ও খতিব মুফতী বশির আহম্মেদ ও নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের কোষাধ্যক্ষ মুফতী দেলোয়ার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়