২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:২২, ২৫ অক্টোবর ২০২০

আপডেট: ১৮:০৮, ২৬ অক্টোবর ২০২০

কিশোর গ্যাং, ধর্ষক, জঙ্গি ও সন্ত্রাসীরা সমাজের অসুর: এসপি

কিশোর গ্যাং, ধর্ষক, জঙ্গি ও সন্ত্রাসীরা সমাজের অসুর: এসপি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, করোনাকালীন সময়ে আমাদের মাঝে মা দূর্গা এসেছেন। তার এই আগমনে সমাজের যে অসুররা আছে বিশেষ করে কিশোর গ্যাং, সমাজে ধর্ষক হিসেবে পরিচিত, যারা জঙ্গিবাদ ও সন্ত্রাসী করে তারা বিনাশ হয়ে যাবে। মা দূর্গাকে বলা হয় দুর্গতিনাশিনী। আমি মনে করি আমাদের দূর্গতিকে মা দূর্গা নাশ করে দিবেন।

রবিবার (২৫ অক্টোবর) রাত ৮টায় নগরীর আমলাপাড়া পূজামন্ডপ পরিদর্শনকালে এই কথা বলেন।

পুলিশ সুপার বলেন, সাররাদেশ নারায়ণগঞ্জের দূর্গোৎসবের প্রোগ্রামগুলো দেখে থাকেন যে কিভাবে নারায়ণগঞ্জবাসী পূজার আয়োজন করে। যদিও নারায়ণগঞ্জ নিয়ে অনেক ধরনের কথা বলা হয়। কিন্তু আমি যেটা মনে করি তা হলে, নারায়ণগঞ্জবাসীকে যা বলা হয় তা আসলে নারায়ণগঞ্জবাসী না। আমি বিগত সাড়ে ৩ বছর এই জনপদ দিয়ে মুন্সিগঞ্জে যাতায়াত করেছি এবং আপনাদের শারদীয় দূর্গোৎসব, ঈদে মিলাদুন্নবী, জন্মাষ্টমী, পবিত্র আশুরা ইত্যাদি প্রতিটি অনুষ্ঠান কতটা প্রাণবন্ত হয় তা দেখেছি। এজন্য আমি নারায়ণগঞ্জের সকল ধর্মাবলম্বীদের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। আগামীকাল বেলা ৩টার মধ্যেই মা দূর্গাকে বিসর্জন দেওয়া হবে। মা কে বিসর্জন দিয়ে আমরা সকল শ্রেণির মানুষ দেখিয়ে দিবো আমরা নারায়ণগঞ্জবাসী সকল ধর্মীয় উৎসব একসাথে পালন করি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, এফবিসিসিআই পরিচালক প্রবীর কুমার সাহা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়