২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৬:২৯, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:৩৩, ১৭ সেপ্টেম্বর ২০২১

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার দেওভোগে এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিবু চন্দ্র দাস (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শিবু বন্দর থানার কেওডালার মৃত জতিন্দ্র চন্দ্র দাসের পুত্র ও ফতুল্লা মডেল থানার দেওভোগ ভুইয়ার বাগের সম্ভু সাহার ভাড়াটিয়া।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে তাকে দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে তার বার বছরের কিশোরী মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে গ্রেফতারকৃত শিবু চন্দ্র দাসকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় দাবি করা হয়, বাদীর বাবার সাথে শিবু চন্দ্র দাস বিভিন্ন স্থানে রান্নার কাজ করার সুবাদে পূ্র্ব পরিচিত ছিলো। তাই শিবু চন্দ্র দাস প্রায় সময় তাদের বাসায় যাতায়াত করতো। বৃহস্পতিবার বাদী সহ পরিবারের অপর সদস্যরা বাসায় না থাকায় গ্রেফতারকৃত শিবু চন্দ্র দাস সকাল সাড়ে নয়টার দিকে বাদীর বাসায় গিয়ে বাদীর কিশোরী মেয়েকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরী আত্নরক্ষার্থে ডাক-চিৎকার করলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে তার মেয়েকে উদ্ধার করে। শিবু চন্দ্র দাস ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই রউফ জানান, কিশোরীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লা থানার দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে অভিযুক্ত শিবু চন্দ্র দাসকে গ্রেফতার করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়