১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৪, ১৯ অক্টোবর ২০২০

কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আড়াইহাজারের হাবিব

কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আড়াইহাজারের হাবিব

প্রেস নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন নারায়ণগঞ্জ আড়াইহাজারের সন্তান কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা। ১১১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে নারায়ণগঞ্জ থেকে তিনি একমাত্র কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন।

সোমবার (১৯ অক্টোবর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠির মাধ্যমে এই কমিটির অনুমোদন দেয়া হয়। গত বছরের ১৬ নভেম্বর অনুষ্ঠিত কৃষক লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণার পর পূর্ণাঙ্গ কমিটির খসড়া তালিকা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে জমা দেওয়া হয়েছিল।

সাত জন সাংগঠনিক সম্পাদকের অন্যতম কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা। তিনি আগের কমিটির কৃষি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ছিলেন। আড়াইহাজারের খাগকান্দা ইউনিয়নের মোল্লাবাড়ির সন্তান কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) মহাসচিব।

তার স্ত্রী কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর কৃষিবিদ ড. নাছরীন সুলতানা জুয়েনা। হাসনা হাবিব জুহা ও হাফসা হাবিব নুহা নামে তাদের দুই সন্তান রয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়