২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২৯, ৭ জুন ২০২৩

আপডেট: ২১:২৯, ৭ জুন ২০২৩

কেউ যদি আমার কিংবা পরিবারের নাম ব্যাবহার করে, প্রশাসনকে জানান

কেউ যদি আমার কিংবা পরিবারের নাম ব্যাবহার করে, প্রশাসনকে জানান

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, শামীম ওসমান কখনো কোন ব্যাবসায়ীর কাছে কোন লোক পাঠায় নাই, কোন লোক পাঠাবে না। কেউ যদি আমার কিংবা আমার পরিবারের নাম ব্যাবহার করে, তাহলে প্রশাসনকে জানান নয়তো আমাকে জানান। আমি ব্যবস্থা নিবো। আমি ভাত খাইয়াই ভালো আছি। এখানে এত বড় বড় ব্যবসায়ী, এখানে কোথাকার কোন মাস্তান এসে মাস্তানি করে কিভাবে। আমি ব্যবসায়ীদের বলবো, আপনারা নিশ্চিন্ত থাকেন। আমি আপনাদের কাছে অনুরোধ জানাচ্ছি, যে যেই দল করুক না কেন, যেই হোক না কেন; আই ডোন্ট কেয়ার। আমি সাদাকে সাদা বলি, কালোকে কালো বলি।’

বুধবার (৬ জুন) ফতুল্লার বিসিক শিল্প এলাকায় নতুন রাস্তা উদ্বোধন অনুষ্ঠানে শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, সবচেয়ে বড় বিষয় হলো, মানুষ শান্তি চায়। একটা ব্যবসায়ী যখন ব্যাবসা করে, তখন যদি দেখে সামনে আইসা তিনটা মাস্তান দাঁড়ায় গেছে; ওই মাস্তান কে? শামীম ওসমানের সাথে ছবি তুইল্লা রাস্তায় ছাপায় রাখছে। ইচ্ছের বিরুদ্ধে যখন কোন ব্যাবসায়ীকে মাথা নত করতে হয়, তখন কোন উন্নয়নই তার ভালো লাগে না।

অনুষ্ঠানে বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি ও বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে শিল্প প্রতিষ্ঠানের মালিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়