২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৫৩, ৮ অক্টোবর ২০২০

আপডেট: ১৭:৫৫, ৮ অক্টোবর ২০২০

কেয়ার নিউট্রিশনে র‌্যাবের হানা, অর্ধ কোটির খাদ্য পণ্য ধ্বংস

কেয়ার নিউট্রিশনে র‌্যাবের হানা, অর্ধ কোটির খাদ্য পণ্য ধ্বংস

প্রেস নারায়ণগঞ্জ: মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রী মজুদ ও অনুমোদনহীন পণ্য উৎপাদন করায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একই সাথে অর্ধ কোটি টাকার মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান। তিনি জানান, গত ৭ অক্টোবর বেলা সাড়ে ১১টা থেকে ১২ ঘন্টাব্যাপী র‌্যাবের প্রধান কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে এ অভিযান চলে।

মোস্তাফিজুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ম্যাজিস্ট্রেট ও বিএসটিআই কর্মকর্তার সহযোগিতায় র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি দল সোনারগাঁয়ের নানাকি এলাকার কেয়ার নিউট্রিশন লিমিটেড নামে প্রতিষ্ঠানে অভিযান চালায়। প্রতিষ্ঠানটি বিএসঅটিআই এর লাইসেন্স ছাড়াই পণ্য উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রী মজুদ করছিল বলে প্রমাণ পায় র‌্যাব। পরে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক (অপারেশন) মো. রোকনুজ্জামান, ব্যবস্থাপক (এডমিন) কামরুল হাসান, ব্যবস্থাপক (রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট) দিদাররুল আলমকে আটক করা হয়। বিএসটিআই আইন-২০১৮ এর ১৫(১) ধারায় তিনজনের কাছ থেকে এক লাখ টাকা করে জরিমানা করা হয়। একই সাথে আনুমানিক ৫০ লাখ টাকার মেয়াদোত্তীর্ণ খাদ্যসামগ্রী র‌্যাবের উপস্থিতিতে ধ্বংস করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়