১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫২, ২৪ জানুয়ারি ২০২১

কোকোর মৃত্যুবার্ষিকীতে মহানগর বিএনপির দোয়া

কোকোর মৃত্যুবার্ষিকীতে মহানগর বিএনপির দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবাষির্কী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় শহরের কালিবাজার এলাকায় অস্থায়ী কার্যালয়ে এই আয়োজন করে মহানগর বিএনপি।

মহানগর বিএনপির সহসভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহসভাপতি আতাউর রহমান মুকুল, রফিক আহম্মেদ, হাজী ফারুক হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, যুগ্ম সম্পাদক হাজী ইসমাইল হোসেন, মনিরুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু, মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক মনির মল্লিক, সদস্যসচিব আলী আজগর, মহানগর স্বেচ্ছাসেবক দলের মাকিদ মোস্তাকিম শিপলু, যুগ্ম সম্পাদক আব্দুল হাসিব প্রমুখ।

জাকির হোসেন বলেন, দেশের মানুষের অধিকার হরণ করে বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। বর্তমান সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের বিদায় ঘন্টা বেজে গেছে। এখন শুধু সময়ের ব্যাপার। দেশের গণতন্ত্র ও ভোটাধিকার হরণের অপরাধে জনগণের কাঠগড়ায় জবাবদিহি করতে হবে।

আব্দুস সবুর খান সেন্টু বলেন, ‘আমি পত্রিকায় একটি সংবাদ দেখে খুব দুঃখ পেয়েছি। ক্ষমতায় থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নতুন প্রজন্মকে ভুল তথ্য দিচ্ছেন। আমি সাংবাদিক দৃষ্টি আকর্ষন করছি, আপনারা নতুন প্রজন্মের জন্য সত্যকে তুলে ধরুন। শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে তারই দলের সিনিয়র মন্ত্রী খন্দকার মোশতাক আহম্মেদ। সেটা আওয়ামী লীগ নেতারাও জানেন। তবুও শহীদ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালাছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়