২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:৪০, ২৯ আগস্ট ২০২২

আপডেট: ২১:৪০, ২৯ আগস্ট ২০২২

ক্যান্সারে আক্রান্ত শ্রমিকলীগ নেতার স্ত্রীর পাশে হাজী মাঈনউদ্দিন

ক্যান্সারে আক্রান্ত শ্রমিকলীগ নেতার স্ত্রীর পাশে হাজী মাঈনউদ্দিন

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি ডিউক সাউদের ক্যান্সারে আক্রান্ত স্ত্রীর চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেছে বুরুন্দি এলাকার আওয়ামী লীগ নেতা হাজী আহমেদ তুষার মাঈনউদ্দিন। পাশাপাশি তিনি ডিউক সাউদের স্ত্রী ও তার পারিবারে সার্বিক অবস্থার খবরা-খবর নেন।

সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় তিনি কলাগাছিয়া ইউনিয়নের চরঘারমোড়াস্থ ডিউক সাউদের বাড়িতে গিয়ে নগদ ২০ হাজার টাকার আর্থিক সহায়তা করেন।

তুষার মাঈনউদ্দিন জানান, এই পৃথিবীতে আমরা সবাই সবার আপনজন। কার বিপদ কখন এসে যায় আল্লাহ ছাড়া কেউ জানে না। তাই আমাদের সকলের উচিত মানুষের দুঃসময়ে তাদের পাশে থাকা। আমি এখানে কোন রাজনৈতিক ব্যাক্তি হিসেবে আসিনি। আমি এসেছি একজন মানুষ হিসেবে। আল্লাহ আমাকে যা দিয়েছেন তারই কিছু অংশ দিয়ে একজন অসুস্থ রোগীর পাশে দাঁড়িয়েছি। জানি আমার এই সামান্য সহযোগিতা যথেষ্ট নয়। তবে আমরা যদি সকলে দল-মত নির্বিশেষে ওনার পাশে দাঁড়াই তাহলে হয়ত একজন মানুষের জীবন বেঁচে যাবে। আমি মনে করি এর  চেয়ে সওয়াব ও আত্মতুষ্টির কাজ খুব কমই আছে। আসুন আমাদের যার যা কিছুই আছে তা দিয়েই মানুষের পাশে দাঁড়াই সমাজটাকে আরো সুন্দর ও প্রীতিকর করে তুলি। মনে রাখবেন দশের লাঠি একের বোঝা। আল্লাহ সবাইকে সুস্থ এবং সুখী করুন এই কামনাই করি। সবাই তার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ হয়ে আবারো স্বাভাবিক জীবনে ফিরে আসে।

এ সময় হাজী মাইনউদ্দিন ছাড়াও উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি ডিউক সাউদ, আওয়ামী লীগ নেতা হাজী শাহজাহান ভূইয়া, শাহ আলম, নাজিম উদ্দিন, সোহেল প্রমূখ৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়