২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৬, ১৭ ডিসেম্বর ২০২১

আপডেট: ২১:১৬, ১৭ ডিসেম্বর ২০২১

খানপুরে মহসিন ক্লাবের বিজয় দিবস উদযাপন

খানপুরে মহসিন ক্লাবের বিজয় দিবস উদযাপন

প্রেস নারায়ণগঞ্জ: খানপুর মহসিন ক্লাবের আয়োজনে বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাত ৮টায় খানপুর মহসিন ক্লাব মাঠে অনু্ষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের পরিচালক ইমাদউদ্দিন আল রাজী।

পুরস্কার বিতরণী পূর্বক আলোচনায় ইমাদউদ্দিন আল রাজী বলেন, সমস্যা ছাড়া পৃথিবী চলে না।সমস্য অভাব অনটন এগুলো থাকবেই। তবে এগুলো থেকে পালিয়ে থেকে লাভ নেই। থাকুক আমাদের সাথে।হউক না খারাপ,ভয়কি। মনের জানালাটা এতো বড় করে রাখবেন সেটা খুললেই সব আলো এসে পড়ে। নাটক শেষ না হওয়া পর্যন্ত স্টেজ ছাড়বেন না। মনে রাখবেন এটা আপনাদের স্টেজ। তিনি বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা ও অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

বৃহত্তর খানপুরের সমাজসেবক সামসুজ্জামান ভাষানীর সভাপতিত্বে এবং মো. কামাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপস্থিত ছিলেন ১২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শওকত হাসেম শকু, সাবেক ফুটবলার জসিম উদ্দিন সরদার, সাবেক জাতীয় ফুটবলার শহীদ হোসেন স্বপন, ফুটবলার আসাদুজ্জামান রিংকু প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়