১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪২, ২৪ জুন ২০২২

আপডেট: ২১:৪২, ২৪ জুন ২০২২

খালেদা জিয়া ও আবুল কালামের রোগমুক্তি কামনায় মিলাদ

খালেদা জিয়া ও আবুল কালামের রোগমুক্তি কামনায় মিলাদ

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য এড. আলহাজ্ব আবুল কালাম এর রোগমুক্তি কামনায় বন্দরে পৃথক দুইটি স্থানে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জুন) বাদ আছর বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি ও সন্ধ্যায় বাদ মাগরিব একই ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সহ-সভাপতি হাজী নূর উদ্দিন আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার ও বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, মহানগর বিএনপি যুব বিষয়ক সম্পাদক আবুল কাশেম, মহানগর বিএনপি শিশু বিষয়ক সম্পাদক মেজবা উদ্দিন স্বপন, কলাগাছিয়া ইউনিয়ন সাধারন সম্পাদক মো. ফরিদ হোসেন, জেলা যুবদলের নেতা শহিদুল ইসলাম রিপন, বন্দর উপজেলা যুবদল নেতা শাহাদুল্লাহ মুকুল, কলাগাছিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি নেতা সাফি, রাজ্জাক, শামীম, মনজুর, আলতাফ, মাহাবুব, নুর ইসলাম, সানু, কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপি নেতা আশাবুদ্দিন, সিপন, ফারুকসহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন । মিলাদ ও দোয়া পরিচালনা করেন চুনাভ’রা জামে মসজিদের ইমাম ও খতিবমাওলানা মুফতী মাহবুবুর রহমান।

এ ছাড়াও কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপি উদ্যোগে বেগম খালেদা জিয়া ও এড. আবুল কালামের রোগমুক্তি কামনায় মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা হাজী নূর উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন যুবদলের সাবেক সহ- সভাপতি মো. স্বপন, বিএনপি নেতা বাবুল, মহসিন প্রধান, নাসির ভূইয়া, বাদল ও হাসানসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ । মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়