২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২৭, ২৬ মে ২০২৩

আপডেট: ২৩:২১, ২৬ মে ২০২৩

খালেদা জিয়াও জানে না আমি বহিষ্কার হয়েছি: তৈমূর

খালেদা জিয়াও জানে না আমি বহিষ্কার হয়েছি: তৈমূর

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির বহিষ্কৃত নেতা ড. অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, দেশনেত্রী খালেদা জিয়াও জানে না যে তৈমূর আলম খন্দকার বহিষ্কার হয়ে গেছে। অনেক কিছুই হয়। এটা বড় একটা দল। কিন্তু বিএনপি ছেড়ে আমি চলে যাবো এটা ভাবা বোকামি।

শুক্রবার (২৬ মে) মাসদাইরের মজলুম মিলনায়তনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি বলেন, ৩০ মে আমাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী। এটা এমন একটা সময় যখন জাতীয় নির্বাচন সামনে। এটা যেন যথাযথ ভাবে পালন হয় সেই উদ্যোগ আমরা নিচ্ছি। আমি আশা করবো সরকারি দলের লোকজন অতি উৎসাহী হয়ে কিছু করবে না। যদি কিছু করে তাহলে আমরা সেখানে উপস্থিত হয়ে মোকাবিলা করবো৷ এতে ভয় পাওয়ার কিছু নেই। আমি দায়িত্ব পালন করেছি। আমি ঝুঁকিও নিয়েছি। যখন আমার শরীরে গুলি লাগে এই ইব্রাহীম আমাকে বাঁচাতে গিয়ে মৃত্যুবরণ করে। এক এগারোর সময় তারেক জিয়ার মামলা লড়তে গিয়েছি। এর পাঁচ দিনের মাথায় আমি নিজে এরেস্ট হয়ে গেছি।

তিনি বলেন, আমি মনে করি দেশনেত্রী খালেদা জিয়া এখনও জেলখানায়। তার মুক্তির জন্য আমাদের কাজ করে যেতে হবে। ভুল বোঝাবুঝি অবশ্যই হবে। কে চিটার সেটাও আপনারা বুঝবেন। আমি মনে করি জনগণের কাছে আমার পদ পদবীর চেয়ে আপনাদের মনের মনিকোঠায় থাকাটা আমার জন্য সবচেয়ে বড়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়