২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:১৩, ২৪ মে ২০২৩

আপডেট: ১৬:১৫, ২৪ মে ২০২৩

খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করলে জিব টেনে ছিঁড়ে ফেলার হুমকি

খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করলে জিব টেনে ছিঁড়ে ফেলার হুমকি

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করলে জিব টেনে ছিঁড়ে ফেলার হুমকি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া। বুধবার (২৪ মে) দুপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমের বক্তব্যের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এই ঘোষণা দেন তিনি। জেলা ছাত্রদলের এ বিক্ষোভ সমাবেশ চাষাঢ়া রেললাইন থেকে শুরু করে চাষাঢ়া গোল চত্বর হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে জাহাঙ্গীর যে কথা বলেছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আপনারা যদি দেশনেত্রী খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করেন তাহলে টেনে জিব ছিঁড়ে ফেলব।

তিনি বলেন, আপনারা কথায় কথায় বলেন খেলা হবে। আমরা খেলব। নারায়ণগঞ্জের রাজপথে আমরা খেলার জন্য প্রস্তুত। বিএনপির আপোষহীন নেত্রী খালেদা জিয়া দেশের জনগণের জন্য জেল খাটছেন। তিনি গণতন্ত্রের মা। আমাদের মাকে নিয়ে জাহাঙ্গীরের মতো লোকেরা যখন এসব কথা বলে তখন আমাদের রক্ত টগবগ করে।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রদলের সভাপতি আতা ই রাব্বি, রূপগঞ্জ থানা ছাত্র দলের সদস্য সচিব মাসুম বিল্লাহ সহ বিভিন্ন থানার নেতাকর্মীরা।

উল্লেখ্য এর আগে সোমবার (২২ মে) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে আয়োজিত অনুষ্ঠানে খালেদা জিয়াকে গালি দেওয়াসহ নানা কটূক্তির অভিযোগ উঠে জাহাঙ্গীরের বিরুদ্ধে।

 

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়