২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:৩৮, ১২ এপ্রিল ২০২১

আপডেট: ২১:২০, ১২ এপ্রিল ২০২১

খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির দোয়া

খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ এবং দোয়ার আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি৷ সোমবার (১২ মার্চ) বাদ আছর নগরীর আমলাপাড়ার আশরাফিয়া জামে মসজিদে এই দোয়া অনুষ্ঠিত হয়৷

এ সময় বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। সেই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা ও জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর রূহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি দেশে করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা ও যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়৷ এই মিলাদ ও দোয়া পরিচালনা করেন আশরাফিয়া জামে মসজিদে ইমান হামিদুলল্লা।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহসভাপতি ফখরুল ইসলাম মজনু, অ্যাড. রফিক আহম্মেদ, হাজী ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, সহপ্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহপ্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর বিএনপি আল মামুন, আল-মামুন, ফয়েজ উল্লাহ সজল, হিরা সরদার, মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, সদর থানা ছাত্র দলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, মহানগর ছাত্রদল নেতা অনিক, সাহেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়