২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:২৯, ১১ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:৩০, ১১ সেপ্টেম্বর ২০২১

খেলা থেকে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা

খেলা থেকে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় সাত বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণচেস্টার অভিযোগে জহিরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন শিশুটির মা। মামলায় জহিরুল ছাড়াও বিষয়টি ধামাচাপা দেওয়ার চেস্টার অভিযোগ এনে বাচ্চু ওরফে লেংড়া বাচ্চু ও খলিল মোওয়ালার পুত্র রতনকেও আসামি করেছেন তিনি। তারা সকলে ফতুল্লার কোতয়ালেরবাগ এলাকার বাসিন্দা।

শিশুটির মায়ের অভিযোগ, তিনি একজন পোশাক শ্রমিক। তার সাত এবং আট বছর বয়সী দুটি কন্যা সন্তান রয়েছে। প্রতিদিনের মতো বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল আটটার দিকে সন্তানদের বাসায় রেখে কর্মস্থলে যান তিনি। সকাল নয়টার দিকে বাসার সামনে খেলতে থাকাকালীন সময়ে তার মেয়েকে জহিরুল নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেস্টা করে। রাতে বাসায় ফিরে এলে মেয়ে তাকে বিষয়টি খুলে বলেন। পরে স্থানীয় বাচ্চু ওরফে লেংড়া বাচ্চু ও রতনকে বিষয়টি অবগত করেন তিনি। বিচার করার আশ্বাস দিয়ে জহিরুল ইসলামের নিকট থেকে দশ হাজার টাকা নিয়ে লেংড়া বাচ্চু ও রতন বিষয়টি ধামাচাপা দেওয়ার চেস্টাসহ কৌশলে তাকে পালিয়ে যাওয়ার সুযোগ করে দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর জানান, অভিযুক্ত জহিরুল ইসলামকে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে কোতালেরবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়