২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৮, ৭ সেপ্টেম্বর ২০২০

গৃহবধুকে পুড়িয়ে মারার ঘটনায় স্বামীসহ পাঁচ আসামি রিমান্ডে

গৃহবধুকে পুড়িয়ে মারার ঘটনায় স্বামীসহ পাঁচ আসামি রিমান্ডে

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে গৃহবধু নিপাকে আগুনে পুড়িয়ে হত্যা মামলায় স্বামী, শ্বশুর-শাশুড়িসহ পাঁচ আসামিকে জিজ্ঞাসাবাদ করতে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (৭ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীন শুনানি শেষে এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, আদালত ৫ আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আসামিদের জিজ্ঞাসাবাদ করতে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ।

রিমান্ডের আসামিরা হলেন- স্বামী সজল, শ্বশুর নাসের, শাশুড়ি আক্তারী বেগম, দেবর মুন্না ও অনিক।

প্রসঙ্গত গত ১ সেপ্টেম্বর বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দক্ষিণ চর-ঘারমোড়া এলাকায় পরকীয়ায় বাধা দেয়ায় গায়ে কেরোসিন তেল ঢেলে অগ্নিসংযোগ করে নিপার স্বামী সজল ও তার পরিবারের সদস্যরা। এতে নিপার শরীরের ৯০ ভাগ দগ্ধ হয়। প্রতিবেশীরা মুমূর্ষু নিপাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠায়। ৫ দিন মৃত্যুর সঙ্গে লড়ে গত শনিবার সকাল সাড়ে ৯টায় মারা যান নারায়ণগঞ্জের বন্দরের এক সন্তানের জননী অগ্নিদগ্ধ নিপা আক্তার (২০)।

এ ঘটনায় নিপার বড় ভাই মোহাম্মদ হোসেন নিপার স্বামী সজল, শ্বশুর নাসের, শাশুড়ি আক্তারী বেগম, দেবর মুন্না ও অনিককে আসামী করে বন্দর থানায় মামলা করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়