২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:১৮, ২৩ ফেব্রুয়ারি ২০২১

ঘুমের ওষুধ খাইয়ে বান্ধবীর সহযোগিতায় কিশোরীকে ধর্ষণ

ঘুমের ওষুধ খাইয়ে বান্ধবীর সহযোগিতায় কিশোরীকে ধর্ষণ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বান্ধবীর সহযোগিতায় এক কিশোরীকে কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত যুবক ইসমাঈলের বাড়ি উপজেলার কাঁচপুর উত্তরপাড়া গ্রামে। সোমবার ২২ ফেব্রুয়ারি বিকেলে ইসমাঈলের বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় ইসমাঈল ও কিশোরীর বান্ধবী লামিয়াকে আসামী করে মামলা দায়ের করেছেন।

কিশোরীর মায়ের অভিযোগ, উপজেলার কাঁচপুর উত্তরপাড়া গ্রামের আল আমিনের মেয়ে লামিয়া আক্তার তার কিশোরী কন্যার বান্ধবী। লামিয়া নিয়মিত তাদের বাড়িতে আসা-যাওয়া করতো। সোমবার বিকেলে লামিয়া এসে তার চাচা একই গ্রামের নজরুল ইসলামের ছেলে ইসমাঈলের বাড়িতে বেড়ানোর কথা বলে নিয়ে যায়। পরবর্তীতে কৌশলে কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে লামিয়ার সহযোগিতায় ওই কিশোরীকে ইসমাইল ধর্ষণ করে। সন্ধ্যার দিকে ঘুম থেকে জেগে ওই কিশোরী নিজেকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানালে মা বাদী হয়ে সোনারগাঁ থানায় দুজনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান বলেন, এ ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টিরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়