২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:৪৮, ১৮ জুন ২০২১

আপডেট: ১৭:৪৯, ১৮ জুন ২০২১

চাঁদমারী থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদমারী থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শুক্রবার (১৮ জুন) সকালে ফতুলা থানার চাঁদমারী বস্তির মাইক্রোবাস স্ট্যান্ডের ঢালে বাচ্চু মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রনি চাঁদপুর জেলার মতলব থানার বারীগাও গ্রামের মনিরের পুত্র। বর্তমানে ফতুল্লা থানার চাঁদমারী বস্তিতে সপরিবারে বসবাস করে। এ সময় তার নিকট থেকে দেড় লক্ষাধিক টাকা মূল্যমানের ১৪৫ পুড়িয়া (সাড়ে ১৪ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে ফতুলা থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকার চাঁদমারী বস্তির মাইক্রোবাস স্ট্যান্ডের ঢালে বাচ্চু মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে মাদক বিক্রি কালে মাদক ব্যবসায়ী রনিকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ১৪৫ পুড়িয়া (সাড়ে১৪ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে রনিকে মাদক বিক্রয় কালে হেরোইন সহ গ্রেফতার করা হয়।রনি দীর্ঘদিন ধরে চাঁদমারীবস্তি এলাকায় মাদক বিক্রি করে আসছিলো। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়