১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৫৯, ১৮ জানুয়ারি ২০২১

আপডেট: ১৮:০৯, ১৮ জানুয়ারি ২০২১

চারদিন পর শীতলক্ষ্যায় মিলল নিখোঁজ কলেজ ছাত্রের লাশ

চারদিন পর শীতলক্ষ্যায় মিলল নিখোঁজ কলেজ ছাত্রের লাশ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নিখোঁজের চারদিন পর শীতলক্ষ্যা নদীতে মিলেছে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ। সোমবার (১৮ জানুয়ারি) সকালে শহরের নবীগঞ্জ খেয়াঘাট থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, সোমবার সকাল ৯টার দিকে একটি যাত্রবাহী নৌকা থেকে পড়ে গিয়ে এক যুবক নিখোঁজ হয়। তাকে খুঁজতে গিয়ে অর্ধগলিত অবস্থায় এক তরুণের লাশ পাওয়া যায়। লাশটি পড়ে নৌ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ওই কলেজ ছাত্রের নাম সুজন মাহমুদ (২৫)। সে বন্দর উপজেলার দক্ষিন কলাবাগ এলাকার বাসিন্দা আবুল হোসেনের ছেলে। শহরের সরকারি তোলারাম কলেজের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষের হিসাববিজ্ঞান বিভাগের ছাত্র ছিল সুজন। কলেজের পাশেই একটি মেসবাড়িতে ভাড়া থাকতেন। গত ১৪ জানুয়ারি রাত ৯টা থেকে সে নিখোঁজ ছিল বলে তার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়।

নিহত কলেজ ছাত্র সুজন মাহমুদের বড় ভাই শাহ্ জামাল বলেন, গত ১৪ জানুয়ারি রাতে এক বন্ধুর বড় ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে মেস বাসা থেকে বের হয় সুজন। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার মুঠোফোনের নম্বরটিও মেস বাড়িতে রেখে যান। কোনো খোঁজ না পেয়ে পরদিন তার বাবা বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। চারদিন পর সুজনের মরদেহ শীতলক্ষ্যা নদীর নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় পাওয়া যায়।

শাহ্ জামাল বলেন, তার ছোট ভাইয়ের ফাইনাল পরীক্ষা চলছে। কলেজে যাতায়াতের সুবিধার্থে সে কলেজের পাশেই পুকুরপাড় এলাকায় মেসবাড়িতে ভাড়া থাকতো। ছাত্র পড়িয়ে পড়াশোনার খরচ জোগাতো সে।

এদিকে নারায়ণগঞ্জ নৌ থানার উপপরিদর্শক (এসআই) ছগীর বলেন, মরদেহে পঁচন ধরে যাওয়ায় প্রাথমিকভাবে সুজনের শরীরে কোনো আঘাতের চিহ্ন শনাক্ত করা যায়নি। এটি হত্যা নাকি অন্য কোনো ঘটনা তা ময়না তদন্তের প্রতিবেদন সাপেক্ষে বলা যাবে। ময়না তদন্তের জন্য দুপুরে মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের কথাও জানান এসআই ছগীর।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়