২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৭, ১৯ অক্টোবর ২০২০

চার্জশিট বাতিল করে পুনতদন্তের দাবি শরিফের স্বজনদের

চার্জশিট বাতিল করে পুনতদন্তের দাবি শরিফের স্বজনদের

প্রেস নারায়ণগঞ্জ: সদর উপজেলার দেওভোগ আদর্শনগর এলাকার শরীফ হত্যা মামলার চার্জশিট বাতিল করে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মাধ্যমে পুনরায় তদন্তের দাবি জানিয়েছেন স্বজনরা। সোমবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে ফটকের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এ দাবি জানান তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত শরীফের বাবা আলাল মাদবর, মা রহিমা বেগম, মামা মাহবুবুর রহমান, আদর্শ নগরের বাসিন্দা আব্দুল গণি, ফাতেমা, মহিউদ্দিন, রমজান প্রমুখ।

ছেলে হত্যার বিচার দাবি করে শরীফের মা বলেন, আমার ছেলে কোন অপরাধী ছিল না। আমার ছেলেকে শুধু শুধু হত্যা করা হলো। এতদিন হয়ে গেল যারা আমার ছেলেরে মারলো তাদের বিচার হইলো না। প্রধানমন্ত্রীর কাছে আমি আমার ছেলে হত্যার বিচার চাই। যারা আমার শরীফরে খুন করছে আমি তাদের সবার বিচার চাই।

বাবা আলাল মাদবর মানববন্ধনে বলেন, গত ১ এপ্রিল সকালে আমার বাড়ির সামনে একমাত্র ছেলে শরীফ মাদবরকে ধারালো অস্ত্রধারী একদল সন্ত্রাসী কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। হত্যাকারীদের ছবি ঘটনাস্থলের পাশে একটি দোকান থেকে সিসি ক্যামেরা ফুটেজ পুলিশ সংগ্রহ করে। ঘটনার দিন ভিডিও ফুটেজের সকলকে চিনতে না পারায় আমি ১১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করি। পরবর্তীতে ভিডিও ফুটেজ থেকে দেখতে পাই হত্যাকারীরা তিনধাপে মোট ৪১ জন দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে অংশগ্রহণ করে। আমার ছেলেকে হত্যায় যারা অংশ নিয়েছিল তাদের মধ্যে শাকিল, লালনসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী চাঁদাবাজ, নারী নির্যাতনকারী হিসেবে পরিচিত। হত্যাকারীরা এলাকায় অপকর্ম করার কারণে আমার ছেলে অনেক সময় তাদের বাধা দিত। এই কারণে তারা ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করে।  

তিনি আরও বলেন, এই মামলার চার্জশিটে কয়েকজন আসামিকে বাদ দেওয়া হয়েছে। আমি ন্যায় বিচার পাবো না বলে আশঙ্কা করছি। সিআইডির মাধ্যমে পুনরায় তদন্তের দাবি জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়