২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৩৮, ২২ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১৬:৩৯, ২২ সেপ্টেম্বর ২০২০

চালক ও হেলপার পেশার আড়ালে ইয়াবা ব্যবসা, গ্রেফতার ২

চালক ও হেলপার পেশার আড়ালে ইয়াবা ব্যবসা, গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার চট্টগ্রাম-ঢাকা মহাসড়ক থেকে ১১,৫০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে সোনারগাঁ থানার আষাঢ়িয়ারচর এলাকার বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের সামনে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি ক্যাভার্ড ভ্যানে তল্লাশী করে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মাইনউদ্দিন (৪০) নরসিংদী জেলার মাধবদী থানার অনন্তরামপুর এলাকার বাসিন্দা ও মাসুদ রানা’র (৩৩) বাড়ি গাজীপুর গাছা কুনিয়া বড়বাড়ি এলাকায়। তারা দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যান চালক ও হেলপার পেশার আড়ালে ইয়াবা পাচার করে বলে জানায় র‍্যাব।

মঙ্গলবার ২২ সেপ্টেম্বর র‍্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

জসিম উদ্দীন চৌধুরী জানান, সোনারগাঁ থানার আষাঢ়িয়ারচর এলাকায় র‍্যাবের চেকপোষ্টে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি ক্যাভার্ড ভ্যান তল্লাশী করে ১১,৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে তারা নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছে।

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামী’দের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়