২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১২:৪০, ২৯ অক্টোবর ২০২২

আপডেট: ১২:৪৩, ২৯ অক্টোবর ২০২২

চাষাঢ়ায় ছিনতাইকারীর কবলে পড়ে তরুণ পোশাক কর্মী খুন

চাষাঢ়ায় ছিনতাইকারীর কবলে পড়ে তরুণ পোশাক কর্মী খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জয়নুর রহমান জনি (২৪) নামে এক তরুণ পোশাক কর্মী খুন হয়েছেন। শনিবার (২৯ অক্টোবর) সকাল সোয়া ছয়টার দিকে চাষাঢ়া রেললাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় রেলওয়ে পুলিশ।

নিহত জয়নুর কুষ্টিয়ার দৌলতপুরের প্রাগপুর গ্রামের ইলিয়াস হোসেন লালটুর ছেলে। নারায়ণগঞ্জের বিসিক শিল্পাঞ্চলের একটি পোশাক কারখানায় জুনিয়র কোয়ালিটি ইনচার্জ পদে চাকরি করতো সে। বিসিকেই একটি ভাড়া বাসায় থাকতো সে।

নিহতের বড়ভাই মো. হাবিব বলেন, ‘জাতীয় পরিচয়পত্রের ছবি তোলার জন্য গত বৃহস্পতিবার একদিনের ছুটিতে গ্রামে আসছিল জনি। শুক্রবার সন্ধ্যায় তারে আবার বাসে তুলে দেই। আজ সকালে ফোন করে পুলিশ জানায়, ছিনতাইকারীদের হাতে আমার ভাই খুন হইছে।’

রেলওয়ে পুলিশের নারায়ণগঞ্জ স্টেশনের ইনচার্জ উপপরিদর্শক মোখলেসুর রহমান জানান, নিহতের পায়ে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। সেখান থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

তিনি বলেন, ‘নিহতের সাথে একটি ব্যাগ থাকলেও তাতে টাকা বা মোবাইল কিছুই পাওয়া যায়নি। ছিনতাইকারীদের কবলে পড়ে ছুরিকাঘাতপ্রাপ্ত হয়েছেন বলেই প্রাথমিক ধারণা করছি। ব্যাগে থাকা কর্মস্থলের একটি পরিচয়পত্র থেকে নিহতের পরিবারের সাথে যোগাযোগ করি। এই ঘটনায় রেলওয়ে থানায় মামলা হবে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়