২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:৫৫, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ২০:৫৬, ১৪ অক্টোবর ২০২১

চাষাঢ়ায় ফুটপাতে দুই হকারের দ্বন্দ্বে খুন

চাষাঢ়ায় ফুটপাতে দুই হকারের দ্বন্দ্বে খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ফুটপাতে ছুরিকাঘাতে আহমেদ জোবায়ের (১৮) নামে এক হকারের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে পাশাপাশি দুই হকারের মধ্যকার ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাহত হন জোবায়েদ। গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান তিনি।

ফুটপাতের অন্য হকার ও পুলিশের সাথে কথা বলে জানা যায়, চাষাঢ়ায় সাধু পৌলের গীর্জার সামনে জোবায়ের ও ইকবাল পাশাপাশি ব্যবসা করেন। কোনো কারণে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয় তা জানা যায়নি। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর দুইপক্ষেরই আরও কয়েকজন হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ছুরিকাহত হয় জোবায়ের। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা পৌনে সাতটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

নিহতের বাবা আমজাদ হোসেন জানান, নারায়ণগঞ্জের উত্তর মাসদাইর এলাকায় পরিবারের সাথে থাকতো জোবায়ের। সে ফুটপাতে জুতার ব্যবসা করতো। এক ভাই, দুই বোনের মধ্যে সে ছিল বড়। ফুটপাতে অন্য ব্যবসায়ীদের বরাতে তিনি বলেন, বিকেলের দিকে দোকান বসা বেশি জায়গা নেয়া নিয়ে পাশের দোকানির সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরে তার বুকে ছুরিকাঘাত করা হয়।

রাতে ঘটনাস্থল পরিদর্শন করে আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) নাজমুল হাসান বলেন, ‘হত্যাকান্ডে নিহত যে হয়েছে জুবায়ের তার নাম, ঠিকানা সব কিছুই আমরা পেয়েছি। এ ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তদন্তের স্বার্থে আপাতত বেশি কিছু বলা যাচ্ছে না। আমাদের তদন্ত অগ্রসরমান। আমরা আসামিকেও শনাক্ত করেছি। আসামিকে গ্রেফতারের পর আইনগত সকল ব্যবস্থা নেওয়া হবে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়