২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৯, ২০ অক্টোবর ২০২০

আপডেট: ২১:২৯, ২০ অক্টোবর ২০২০

চাষাঢ়ায় যুবককে মারধর, আটক কিশোর গ্যাংয়ের ৪ সদস্য

চাষাঢ়ায় যুবককে মারধর, আটক কিশোর গ্যাংয়ের ৪ সদস্য

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে এক যুবককে মারধর করে তুলে নিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) পৌনে সাতটার দিকে চাষাঢ়ায় শহীদ মিনারের পেছনের সড়ক থেকে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এ সময় একটি চাকু (সুইচ গিয়ার) উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, মিথ্যা অপবাদ দিয়ে এক যুবককে মারধর করে তাকে তুলে নিয়ে যাচ্ছিলো কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ সময় কিশোর গ্যাংয়ের চারজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ারও উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো: মো. প্রিন্স (২৪), অনিক মিয়া (২৫), রাব্বি (২৩) ও সাগর রায়হান (২৫)। 

প্রত্যক্ষদর্শীদের কয়েকজন জানান, একদল ছেলে এক যুবককে মোবাইল ছিনতাইকারী বলে বেধরক মারধর করতে করতে শহীদ মিনারের পেছনের সড়কে নিয়ে আসে। পরে তাকে রিকশায় উঠিয়ে শিবু মার্কেটের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে মারধরের শিকার যুবক জানায়, তাকে চাষাঢ়ার লুৎফা টাওয়ারের সামনে থেকে মিথ্যা অপবাদ দিয়ে মারধর করতে করতে চাষাঢ়ায় নিয়ে আসা হয়। পরে পুলিশ সদস্যরা ওই যুবকদের আটক করে এবং পকেট তল্লাশি করে একটি চাকু (সুইচ গিয়ার) পায়। তাদের থানায় নিয়ে যাওয়া হয়েছে।

শহীদ মিনারের পেছনের সড়কের এক চা বিক্রেতা করিম বলেন, ‘ছিনতাইকারী বইলা ছেলেটারে খুব মারছে। তারে তুইল্লাও নিয়া যাইতে চাইছিল। পরে পুলিশ আইসা কয়েকজনকে ধইরা নিয়া যায়।’

এ বিষয়ে সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে চারজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি চাকু পেয়েছি। তারা কিশোর গ্যাংয়ের সদস্য। মিথ্যা অপবাদ দিয়ে এক যুবককে মারধর করছিল। আহত যুবককে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়