২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৩৯, ৩ জুন ২০২৩

আপডেট: ১৮:৫৩, ৩ জুন ২০২৩

চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে সাংবাদিকের টাকা লুটের অভিযোগ

চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে সাংবাদিকের টাকা লুটের অভিযোগ
ফাইল ছবি

প্রেস নারায়ণগঞ্জ: মাথায় অস্ত্র ঠেকিয়ে এক সাংবাদিকের দুই লাখ ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে বন্দরের মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে শুভ ও তার বাহিনীর বিরুদ্ধে। শুক্রবার (২ জুন) সন্ধ্যায় লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ড বাহাউদ্দিনের মাঠে মোজ্জাম্মল মিয়ার চায়ের দোকানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ঘটনার শিকার নূরুজ্জামান মোল্লা (৪৭) দৈনিক মানবজমিন পত্রিকার বন্দর উপজেলা প্রতিনিধি। এ ঘটনায় আহত নূরুজ্জামান মোল্লার স্ত্রী বাদী হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নূরুজ্জামান মোল্লা রাজু আহম্মেদ নামের এক প্লাস্টিকের দানা ব্যবসায়ীকে পাওনা দুই লাখ টাকা দিতে শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ড মসজিদের বিপরীতে বাহাউদ্দিনের মাঠে মোজ্জাম্মেল মিয়া চায়ের দোকানে যায়। এসময় দোকানের ভেতরে বসে মাথা নিচু করে টাকা গননা করছিলো। সেই সময় শুভ ও তার বাহিনীর ৬/৭ জন সন্ত্রাসী সাদা মাইক্রোবাস থেকে নেমে দোকানে ঢুকে নূরুজ্জামানকে লাথি দিয়ে ফেলে মাথায় অস্ত্র ঠেকিয়ে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন আহত অবস্থায় নূরুজ্জামানকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেছেন।

বন্দর থানার ইন্সপেক্টর তদন্ত আবু বকর ছিদ্দিক জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য এর আগে মদ খেয়ে পুলিশের ওপর হামলার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে শুভকে। তার বিরুদ্ধে বন্দর থানায় একাধিক মামলা রয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়