১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২১, ২৪ মে ২০২২

আপডেট: ২০:২১, ২৪ মে ২০২২

চ্যানেল টোয়েন্টিফোরের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চ্যানেল টোয়েন্টিফোরের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রেস নারায়ণগঞ্জ: কেক কেটে সংবাদভিত্তিক বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে এই আয়োজন করা হয়। এই সময় জেলা প্রশাসন, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই আয়োজনে উপস্থিত অতিথিরা চ্যানেল টোয়েন্টিফোরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। তারা বলেন, সাংবাদিকদের সত্য ও ন্যায়ের পথেই চলতে হয়। সমাজের বিভিন্ন সমস্যা, অপরাধকে বস্তুনিষ্ঠভাবে উপস্থাপন করতে হয় মানুষের সামনে। এভাবে সমাজের অপরাধ ও অসঙ্গতি দূর করার উপায় খুঁজে পাওয়া যায়। প্রশাসনিক কর্মকর্তা ও গণমাধ্যম যৌথভাবে ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করলে এদেশ অনেক দূর এগিয়ে যাবে।

চ্যানেল টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক আহসান সাদিকের সভাপতিত্বে এই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক তোফাজ্জল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু, নাজমুল হাসান, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, সাবেক সভাপতি আরিফ আলম দিপু, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, সহসভাপতি রফিকুল ইসলাম জীবন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য মাহফুজুর রহমান, বিল্লাহ হোসেন রবিন, লুৎফর রহমান কাকন, লাইভ নারায়ণগঞ্জ ডটকমের সম্পাদক কামাল হোসেন, সমকালের জেলা প্রতিনিধি এমএ খান মিঠু, সময় টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক শওকত আলী সৈকত, আরটিভির জেলা প্রতিনিধি আনোয়ার হাসান, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি হাসান উল রাকিব, লাইভ নারায়ণগঞ্জের সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়