১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৩৪, ১৯ জুন ২০২১

আপডেট: ২০:২৪, ১৯ জুন ২০২১

ছয় মাস পর হত্যাচেষ্টার ঘটনায় মামলা

ছয় মাস পর হত্যাচেষ্টার ঘটনায় মামলা

প্রেস নারায়ণগঞ্জ: পূর্বশত্রুতার জের ধরে ফতুল্লার শিয়াচরে আক্তার (২১) নামের এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করে একই এলাকার জাহাঙ্গীর এবং তার স্ত্রী ও দুই ছেলে। এ সময় হামলাকারীরা আক্তারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে রাস্তার উপর ফেলে রেখে চলে যায়। তার পরিবারের সদস্যরা হামলার ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়। ঘটনার পরপর আক্তারের পরিবার থানায় লিখিত অভিযোগ দিলেও সেই সময় মামলা হিসেবে রেকর্ড করেনি পুলিশ। কিন্তু ২০২০ সালের ডিসেম্বর মাসের ১৮ তারিখে ঘটনা ঘটলেও ছয় মাস পর শনিবার (১৯ জুন) তা মামলা হিসেবে রেকর্ড করে পুলিশ।

মামলার বাদী শিয়াচর এলাকার বিল্লালের বাড়ীর ভাড়াটিয়া কালামের পুত্র আক্তার হোসেন জানায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ডিসেম্বর মাসের ১৮ তারিখ বিকেলে ফতুল্লার শিয়াচর শারজাহান রোলিং মিলস এর সামনে তাকে একা পেয়ে একই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. জাহাঙ্গীরের পুত্র রনি ওরফে ডিব্বা রনি (১৯), রনির মা হেনা (৩৭), বাবা জাহাঙ্গীর (৪২) ও বড় ভাই জাহিদ (২৪) দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়।এ সময় হামলাকারীরা তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে রাস্তার উপর ফেলে রেখে চলে যায়।তার পরিবারের সদস্যরা হামলার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে আশংকাজনকবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পরপর তার পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। লক্ষাধিক টাকারও বেশী ব্যয় করে চিকিৎসা শেষে বাসায় ফিরে এলেও এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি তিনি। বাসায় ফিরে আসার সংবাদ পেয়ে হামলাকারীরা পুনরায় তাকে হত্যা করার হুমকী প্রদান করে আসছিলো।এ অবস্থায় থানা থেকে তাকে সংবাদ দিলে তিনি থানায় গিয়ে ওসিকে বিস্তারিত ঘটনা জানান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, লোক মুখে জানতে পারেন যে, সন্ত্রাসী হামলায় হত্যার চেস্টার ঘটনাটি ইতিপূর্বে মামলা হিসেবে গ্রহন করেনি পুলিশ। তিনি তা জানতে পেরে ভুক্তভোগীর পরিবারকে ডেকে এনে বিস্তারিত শুনে তাদের লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করেছেন এবং আসামীদেরকে গ্রেফতারের চেস্টা পরা হচ্ছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়