১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫৭, ২৩ নভেম্বর ২০২০

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জের সেতু

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জের সেতু

প্রেস নারায়ণগঞ্জ: ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জর সুমাইয়া সেতু। গত রোববার (২২ নভেম্বর) বিকেলে ঢাকা মণি সিংহ-ফরহাদ স্মৃতি ট্রাস্ট ভবনে কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। নতুন কমিটির সভাপতি হয়েছেন ফয়েজ উল্লাহ এবং সাধারণ সম্পাদক হয়েছেন দীপক শীল। সম্মেলনের মধ্য দিয়ে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সুমাইয়া সেতু।

সুমাইয়া সেতু গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী। নারায়ণগঞ্জের এই নেত্রী কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। তিনি এর আগে নারায়ণগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের সভাপতিও ছিলেন। তিনি নারায়ণগঞ্জের দেওভোগে বসবাস করেন। তার বাবার নাম মৃত শামছুল হক এবং মায়ের নাম শাহিনুর হক।

সুমাইয়া সেতু বলেন, আমি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হয়েছি যার অনুভূতি ভাষায় প্রকাশ করার মত নয়। আমি দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জে ছাত্র ইউনয়নের সভাপতি পদে কাজ করেছি। বর্তমানে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে ছাত্রদের জন্য কাজ করতে চাই। বাংলাদেশর পরিস্থিতি খুবই ভয়াবহ এবং ছাত্রদের অবস্থা নাজেহাল। আমি আমার সংগঠন থেকে শিক্ষা প্রতিষ্ঠানভিত্তিক কাজ করতে চাই। বর্তমানে আমাদের ছাত্র সমাজ আন্দোলন বিমুখী। আমি এই আন্দোলন বিমুখীতাকে কাটিয়ে তাদের নিয়ে আন্দোলন করতে চাই। পরিশেষে একটা কথা বলব আন্দোলনের কোন বিকল্প নেই।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়