২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ০০:২১, ৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০০:২২, ৭ সেপ্টেম্বর ২০২২

ছাত্রলীগের কারও হাতে সিগারেট দেখাতে পারলে রাজনীতি ছাড়বেন বাবু

ছাত্রলীগের কারও হাতে সিগারেট দেখাতে পারলে রাজনীতি ছাড়বেন বাবু

প্রেস নারায়ণগঞ্জ: ‘ছাত্রলীগের কোন ছেলে সিগারেট হাতে নিয়েছে বা স্মোক করেছে এমন ইতিহাস কেউ দেখাতে পারলে’ নিজের নিজের জায়গা থেকে পদত্যাগ করে রাজনীতি থেকে বিদায় নেওয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু৷ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে দেওয়া বক্তব্যে তিনি এই ঘোষণা দেন।

উপজেলা শহরের শহীদ মঞ্জুর স্টেডিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে সরকারদলীয় এ সাংসদ বলেন, “আমি চ্যালেঞ্জ করতে পারি। ওই খালেদা জিয়া আর তারেক রহমানরা তাদের ছাত্রদল নিয়ে চ্যালেঞ্জ করতে পারবে না। আমার আড়াইহাজারের মুরুব্বিরা আছেন। আমার ছাত্রলীগের একটি ছেলে কখনও স্মোক করেছে বা সিগারেট হাতে নিয়েছে এই ইতিহাস যদি কেউ দেখাতে পারেন আমি নিজেই আমার জায়গা থেকে পদত্যাগ করে রাজনীতি থেকে বিদায় জানাবো।”

ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক আরও বলেন, “ছাত্রলীগ আমাকে মানুষ করেছে। বিস্তৃত বাংলাদেশে ছাত্রলীগের কোন বদনাম নেই। ছাত্রলীগের ইতিহাস মধুর ইতিহাস। লক্ষ ছাত্রজনতার মাঝে দুই-একটি ঘটনা যা ঘটে সেগুলো কিন্তু গোনায় ধরার কথা নয়৷”

‘শত্রুরা সবসময় ছাত্রলীগের দোষ ধরতে চায়’ বলে অভিযোগ সাংসদ নজরুল ইসলামের৷ এই কারণে পত্রিকার শিরোনাম ও টেলিভিশনে ছাত্রলীগকে নিয়ে নানা কথা বলতে দেখা যায় বলেও মন্তব্য করেন তিনি৷

অনুষ্ঠানস্থলে উপস্থিত ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে দেখিয়ে সাংসদ বলেন, “পত্রিকার হেডিংয়ে টেলিভিশনে দেখা যায় বিভিন্ন সময় ছাত্রলীগকে নিয়ে কথা বলা হচ্ছে। কিন্তু বাংলাদেশ ছাত্রলীগের কোন কেন্দ্রীয় নেতা…জয় এবং লেখক চিনেন এবং জানেন এমন একজন নেতা বাংলাদেশে কোন অপরাধ করতে পারে না।”

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জসিমউদ্দিনের সঞ্চালনায় সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়