২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:৫০, ২৩ ডিসেম্বর ২০২০

আপডেট: ২২:২৭, ২৩ ডিসেম্বর ২০২০

ছেলেকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে পিতার মৃত্যু

ছেলেকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে পিতার মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছেলেকে হামলা থেকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে পিতার মৃত্যু হয়েছে। বুধবার (২৩ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ব্যক্তির নাম মজিবর খন্দকার। তিনি মুন্সিগঞ্জের সিরাজদিখান থানাধীন চর বয়রাগাদী গ্রামের বাসিন্দা। গত ১৬ ডিসেম্বর ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের চর বয়রাগাদী এলাকায় হামলার শিকার হন তিনি। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন।

হামলার ঘটনায় গত ১৮ ডিসেম্বর নিহতের ছেলে মো. সবুজ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। মামলার আসামিরা হলেন: মুন্সিগঞ্জের সিরাজদিখানের চর বয়রাগাদী গ্রামের মৃত আলী আকবর ফকিরের ছেলে আবুল হোসেন (৫২), মৃত খেজমত আলীর ছেলে নাছির উদ্দিন (৬২), তার তিন ছেলে কবির হোসেন (৩৪), জাকির (৫৮) ও আমানউল্লাহ (৬৬), রামকৃষ্ণদি গ্রামের মৃত সৈয়দ মোহর আলীর ছেলে রিফাত (২২), ফতুল্লা থানাধীন চর বয়রাগাদী গ্রামের জাকির হোসেনের ছেলে মোকসেদুল (২৬), ফয়সাল(২৩), মৃত খেজমত আলীর পুত্র মো. দেলোয়ার, মজিবরের ছেলে মহাসিন (২৫), আব্দুল করিমের ছেলে মোহাম্মদ আলী, আলমাসের পুত্র আফজাল (৫৫)। মামলার পর এজাহারনামীয় আসামি রিফাতকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহারে বাদী বলেন, ১৬ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ থেকে মোটর সাইকেলে বাসায় যাবার পথে পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে আসামিরা তার উপর হামলা চালায়। খবর পেয়ে তার পিতা মজিবর খন্দকার, মামাতো ভাই স্বপন, মামি আমিরুন নেছা এগিয়ে আসলে আসামিরা তাদের উপর ধারালো চাকু, রাম দা, লোহার রড দিয়ে হামলা চালায়। এ সময় তার পিতা মজিবরের পেটে একাধিকবার ছুরিকাঘাত করে হামলাকারীরা। বাদীর মামাতো ভাইয়ের ডান পায়ের রগ কাটা ও মামিকে কুপিয়ে জখম করার কথাও উল্লেখ রয়েছে মামলায়। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাদেরকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মামলার বাদী সবুজ বলেন, চিকিৎসা নিয়ে তারা তিনজন কিছুটা সুস্থ হলেও বুধবার সকালে তার বাবা মজিবর খন্দকার ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা থানার পরিদর্শক (অপারেশন) সঞ্জয় কুমার জানান, পূর্ব শত্রুতার জেরে এই হামলা। আহত মজিবর খন্দকার মারা গেছেন। তার ছেলের দায়ের করা মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তিত হবে বলে জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়