২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৬:২২, ১৯ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:২৩, ১৯ অক্টোবর ২০২১

জনির মৃত্যুতে ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের শোক

জনির মৃত্যুতে ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের শোক

প্রেস নারায়ণগঞ্জ: দৈনিক নারায়ণগঞ্জের আলো সাবেক ফটো সাংবাদিক ও চ্যানেল এস টিভির ফতুল্লা থানা প্রতিনিধি সফিকুল ইসলাম জনির মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা কমিটি।

মঙ্গলবার ১৯ অক্টোবর গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় নেতৃবৃন্দ সফিকুল ইসলাম জনির আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, অর্থ সম্পাদক কাজী আলমাছ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজীব, প্রচার সম্পাদক শহিদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, কার্যকরি সদস্য তাপস সাহা, মাহমুদ হাসান কচি, আরিফ জয়, আমির হোসেন মোক্তার হোসেন। সাধারণ সদস্য এনামুল হক সিদ্দিকী, কাইয়ূম খান, হাসান উল রাজীব, শহিদুল ইসলাম, বিশাল আহম্মেদ।

উল্লেখ্য, সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে ফতুল্লার পঞ্চবটি কলোনীর সামনে ট্রাক চাপায় আহত হন ফটো সাংবাদিক সফিকুল ইসলাম জনি। গুরুতর আহতস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টায় মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নিহত জনি ফতুল্লার ইসদাইর গাবতলী খানকা এলাকার আমির হোসেনের ছেলে। তার স্ত্রী ও ২ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

জনি ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সদস্য, আইপি টিভি চ্যানেল এস টিভির ফতুল্লা প্রতিনিধি ও নারায়ণগঞ্জের আলো নামে একটি স্থানীয় পত্রিকার ফটো সাংবাদিক ছিলেন। এ ছাড়া তিনি ফটো নারায়ণগঞ্জ নামে একটি অনলাইন পোর্টালেরও সম্পাদনা করতেন। মঙ্গলবার সকাল ১১টায় স্থানীয় মসজিদে তার জানাজা নামাজ শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়