২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪৩, ১৬ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:৪৪, ১৬ অক্টোবর ২০২১

জমি দখলচেষ্টার অভিযোগে প্রতিবন্ধী পরিবারের মানববন্ধন

জমি দখলচেষ্টার অভিযোগে প্রতিবন্ধী পরিবারের মানববন্ধন

প্রেস নারায়ণগঞ্জ: আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জমি দখলচেষ্টার অভিযোগে স্ত্রী-পুত্রকে নিয়ে মানববন্ধন করেছেন নগরীর এম সার্কেস এলাকার বাসিন্দা শারীরিক প্রতিবন্ধী আলী হোসেন। শনিবার (১৬ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে তারা মানববন্ধন করেন।

এই সময় আলী হোসেন, তার স্ত্রী নূরজাহান, ছেলে ইমরান উপস্থিত ছিলেন। মানববন্ধনে তারা নাসরিন আক্তার নামে এক নারীর বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ তোলেন। জমি নিয়ে মামলার চলমান অবস্থায় আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও নাসরিন তার লোকজনকে দিয়ে তাদের জমি দখলের চেষ্টা করছে বলে অভিযোগ করেন আলী হোসেন।

তিনি জানান, শারীরিকভাবে প্রতিবন্ধী তিনি । তার ২ দশমিক ৫৮ শতাংশ জমি নিয়ে আদালতে একাধিক মামলা চলছে। একটি মামলার রায় তার পক্ষে রয়েছে। আদালত তার পক্ষে দখলের ডিক্রিও জারি করেছে। একই সাথে মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ওই জমিতে নিষেধাজ্ঞা জারি করেছেন আদালত। এই সংক্রান্ত আদালতের আদেশের কপিও দেখান আলী হোসেন।

আলী হোসেন বলেন, আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও নাসরিন আক্তার নানা কৌশলে ওই জমি দখলের পায়তারা করছে। জমির দখল নিতে সে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান ও তার ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে হুমকি-ধমকি ও হামলা চালাচ্ছে। গত ১৪ অক্টোবর আলী হোসেনের দুই আত্মীয়কে প্রকাশ্যে মারধর করেছে নাসরিনের লোকজন। পরে ৯৯৯ এ কল করে পুলিশ ডাকা হয়। পুলিশ এই জমি নিয়ে রায় না হওয়া পর্যন্ত কোনো ধরনের কার্যক্রম না চালানোর কথা বললেও তা মানতে নারাজ নাসরিন আক্তার। সে তাদের নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে। এমন অবস্থায় প্রশাসনের কাছে ন্যায়বিচার দাবি করেন আলী হোসেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়