১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:২৪, ১ এপ্রিল ২০২১

জমি নিয়ে বিরোধ, যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

জমি নিয়ে বিরোধ, যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আলমগীর ভুইয়া (৪০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা ও আরও চারজনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর ভুইয়া গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকার আব্দুল হকের ছেলে।

নিহতের পরিবার অভিযোগ করে জানায়, গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় একটি চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে মাযাহারুলদের সঙ্গে একই এলাকার নুরুল হকদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে কথাকাটাকাটি হয় মাযাহারুলের বোন হামিদার সঙ্গে নুরুল হকের ছেলে মামুনের। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন মারপিটে জড়িয়ে পড়েন। এ সময় মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজন নুরুল হকের ছেলে সুমন ভুইয়া, মামুন, মিঠু, আব্দুল হকের ছেলে আল-আমিন ভুইয়াকে পিটিয়ে আহত করে।

তারা আরও জানান, আব্দুল হকের আরেক ছেলে আলমগীর ভুইয়া প্রতিপক্ষের হামলার হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তাকে পিটিয়ে ও বুকে আঘাত করে গুরুতর আহত করে প্রতিপক্ষ। পরে পরিবারের লোকজন আহত আলমগীর ভুইয়াকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। এছাড়া আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, উভয়পক্ষের মারপিট ও ঝগড়া দেখে আলমগীর ভুইয়া স্ট্রোক করে মারা গেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন বলেন, তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়