২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২৬, ১৭ মে ২০২২

আপডেট: ২১:২৬, ১৭ মে ২০২২

জাতীয় পার্টি হবে ক্ষমতায় যাওয়ার নিয়ামক শক্তি: খোকা

জাতীয় পার্টি হবে ক্ষমতায় যাওয়ার নিয়ামক শক্তি: খোকা

প্রেস নারায়ণগঞ্জ: এক কোটি ৮৫ লক্ষ টাকা ব্যয়ে এলজিইডি আইআরডিপি-৩ প্রকল্পের আওতায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে দু’টি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা। মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ও বারদী ইউপিতে এ রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় প্রধান অতিথি সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, ‘সকল ভেদাভেদ ভুলে সকলকে একত্রিত হয়ে দেশের কল্যাণে সবাইকে এক পতাকাতলে উন্নয়নের কাজে যুক্ত হতে হবে। সবাই এক সঙ্গে পরিশ্রম করলে এদেশটাকে উন্নত করতে পারলে আমাদের কারও অভাব থাকবে না। আমার বিশ্বাস এই দেশ হবে একটি আধুনিক ও উন্নত দেশ। বিগত ৮ বছরের সোনারগাঁওয়ে অনেক উন্নয়ন হয়েছে আগামীতে আরো বেশি উন্নয়ন হবে। সবাইকে উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে এক সাথে কাজ করতে হবে। জাতীয় পার্টি হবে আগামীতে ক্ষমতায় যাওয়ার নিয়ামক শক্তি।’

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার, নোয়াগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, উপসহকারী প্রকৌশলী সাইফুল প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়